Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

যে নায়ককে বিয়ে করতে চান কৃতি শ্যানন

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৭, ২০২২, ০৫:৫০ পিএম


যে নায়ককে বিয়ে করতে চান কৃতি শ্যানন

সম্প্রতি কৃতি শ্যাননের ‌‘ভেড়িয়া’ ছবিটি মুক্তি পেয়েছে। প্রচারণা নিয়ে ব্যস্ত কৃতি। এরইমধ্যে এক সাক্ষাৎকারে কঠিন প্রশ্নের মুখে পড়তে হয়েছে কৃতিকে। টাইগার শ্রুফ, কার্তিক আরিয়ান ও প্রভাস; এই তিন তারকার নাম উল্লেখ করে কৃতিকে জিজ্ঞেস করা হয়, এর মধ্যে কাকে বিয়ে করতে চান, কার সঙ্গে প্রেম করতে চান। উত্তরে কৃতি জানান, তার এই ধরনের প্রশ্ন মোটেই পছন্দ নয়। উপস্থাপিকা পীড়াপীড়ি করলে কৃতি জানান, প্রভাসকে বিয়ে করতে চান তিনি। প্রেম করতে চান টাইগার শ্রুফের সাথে। যদিও বিষয়টি মজার ছলেই বলেছেন তিনি।

‘বাহুবলী’ ছবিটি করার পর প্রভাসের খ্যাতি ভারতের বাইরেও ছড়িয়ে পড়ে। গুঞ্জন আছে, বাহুবলী করার পর হাজার হাজার বিয়ের প্রস্তাব পেয়েছেন প্রভাস। তবে তিনি এখনো অবিবাহিত। বাহুবলী ছবির নায়িকা আনুশকা শেঠির সঙ্গে তার প্রেম-বিয়ের গুঞ্জন ছড়িয়েছে। তবে তারা দুজনেই বিষয়টি শিকার করেননি।

এদিকে,  প্রথমবারের মতো প্রভাসের বিপরীতে ‘আদিপুরুষ’ ছবিতে জুটি বেঁধেছেন কৃতি। দুর্বল ভিএফএক্সসহ বিভিন্ন কারণে ছবির টিজার, ফার্স্ট লুক নিয়ে ব্যাপক সমালোচনা হয়েছে। তবে প্রভাস-কৃতি জুটি নিয়ে জল্পনা তুঙ্গে। চলচ্চিত্রপ্রেমীরা তাদের রসায়ন দেখতে মুখিয়ে আছেন। আদিপুরুষের প্রচারণা অনুষ্ঠানেও দুজনকে একসঙ্গে দেখে ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন।
জানা গেছে, ‘আদিপুরুষ’ মুক্তি পাবে আগামী বছরের জানুয়ারি। খ্যাতনামা নির্মাতা ওম রাউত পরিচালিত এ ছবিটি নির্মাণ করা হচ্ছে রামায়নে বর্ণিত কাহিনীর ওপর ভিত্তি করে। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন সাইফ আলী খান।

এবি

Link copied!