Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বিবাহিত পুরুষদের ভয় দেখালেন সুবহা!

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ২৬, ২০২৩, ১২:৫৩ পিএম


বিবাহিত পুরুষদের ভয় দেখালেন সুবহা!

মিডিয়ায় নাসির কাণ্ডের এক সমালোচিত নাম হুমাইরা সুবহা। এরপরই রাতারাতি নায়িকা বনে যান। ছবিও করেছেন ৬টির মতো। মুক্তি পেয়েছে দুইটির মতো। তবে ব্যবসা করেনি একটিও। তবুও নায়িকা উপাধি নিয়ে রাজত্ব করেছেন ঢালিউড পাড়ায়। একাধিক বিয়ে, প্রেম করার পরও ঘোষণা দিয়েছেন পূণরায় বিয়ের জন্য পাত্র খুঁজছেন নিজেই।

এরআগে শিল্পী ইলিয়াসের সাথে গোপনে বিয়ে করেও বিপাকে ফেলেন সেই শিল্পীকে। ১০ লক্ষ টাকার বিনিমেয় সেটি মিমাংসা করে বেশ ফুরফুরে মেজাজে আছেন এই নায়িকা।

সুবহা সব কিছু ছেড়ে একা জীবন পার করছেন তখন হয়তোবা অনেক অনির্যাতিত পুরুষ তার পিছনে পড়ে আছেন। হয়তো দিচ্ছেন কুপ্রস্তাব! তবে এমনটিতে খেপেছেন এই নায়িকা। হুশিয়ারি করেও নিজের ফেসবুকে দিয়েছেন একটি খুদে বার্তা।

সেখানে সুবহা লিখেছেন, ‍‍‘যারা বিবাহিত মানে যাদের বউ আছে এবং যাদের বাচ্চা আছে দয়া করে আমাকে ইনবক্সে টেক্সট  দিবেন না আর আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাবেন না। নয়তো আমি  আপনার বউদেরকে টেক্স এর স্ক্রিনশট গুলো সেন্ড করে দিব। আমি প্রচন্ড ঘৃণা করি বউ রেখে যারা নষ্টামি করে বেড়ায় এইসব লুচ্চা বেটাদেরকে।‍‍’

তিনি রাগ করে খারাপ উচ্চারণে আরও লিখেছেন, ‍‍‘আর এতই যদি কুরকুরানি থাকে তাহলে বউ মরার পরে, নয়তো ডিভোর্স দেওয়ার পরে  পিরিত দেখাতে আসবেন। আমার  জীবনে এতো অভাব আর ঠেকা নাই, বিয়াত্তা লোকদের সাথে পিরিত করার।‍‍’ দুনিয়াতে অনেক সিঙ্গেল পোলাপান আছে ধন্যবাদ।

বিবাহিত পুরুষদের কড়া আঙুলে বার্তায় বেশ রিয়েক্টও পেয়েছেন তিনি। সেখানে তার পক্ষে বিপক্ষে তো সমালোচনা থাকবেই। তবে এসবের পাত্তা না দিয়ে নতুন চশমায় নতুন একটি লুক প্রকাশ করতে দেখা গেছে তাকে। 

Link copied!