Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪,

ব্যক্তি জীবনেও রাজনীতিতে আগ্রহী বর্ষা

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

মে ২২, ২০২৩, ০৭:৪০ পিএম


ব্যক্তি জীবনেও রাজনীতিতে আগ্রহী বর্ষা

চলতি বছরই মুক্তি পেতে যাচ্ছে অনন্ত-বর্ষার ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমা। এরই মধ্যে আলোচনায় বর্ষা । গুলশানের একটি শোরুম উদ্বোধন করতে গিয়ে বর্ষা বলেন, আওয়ামী লীগ থেকে নির্বাচনী প্রচারণায় ডাকলে যেতেই পারি 
ব্যক্তিজীবনের নেত্রী হওয়ার ইচ্ছে আছে কি না; সাংবাদিকদের এমন প্রশ্নে বর্ষা বলেছেন, ‘মাঝে মাঝে তো ইচ্ছে করেই যে, আমিও নেত্রী হই। সমাজের মানুষদের একটু সেবা করি। আমাদের দেশে হাজার হাজার মেয়ে পলিটিশিয়ান রয়েছে। আর সবচাইতে বড় কথা হলো- আমাদের দেশের যিনি মুকুট, মধ্যমণি যিনি, আমাদের প্রধানমন্ত্রীও একজন নারী। তাকে দেখে অনেক ভালো লাগে। যখন সে দেশ, সমাজ, নারী ও শিশুদের নিয়ে এত সুন্দর সুন্দর কথা বলেন। তখন মনে হয়, আমিও বাংলাদেশের রাজনীতি অঙ্গনের কোথাও ছোট্ট একটি জায়গায় থেকেও যদি সমাজের জন্য কিছু করতে পারতাম, তাহলে ভীষণ ভালো লাগত। আবার অনেক সময় অনেক ইস্যু থাকে যে দুর্নাম হয়। তখন মনে হয়, যেটা আমি করিনি, সেটা দেখা যাবে আমার ঘাড়েই আসবে। কিন্তু ইচ্ছে আছে, দেখা যাক।

নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন অনেক তারকা। এ প্রসঙ্গে বর্ষার ভাষ্য, ‘বর্তমানে আমাদের দেশে দুইটা দল। আওয়ামী লীগ এবং বিএনপি। স্বাভাবিকভাবেই আওয়ামী লীগ থেকে যদি আমাকে বলা হয়, আমাদের কোথাও কোনো একটি জায়গায় আপনাকে একটু প্রচারণা করতে হবে, আপনাকে আসতে হবে। সো তখন একজন সেলিব্রেটি হিসেবে আমি যেতেই পারি। আর এটা দেশের জন্য করা ভালো। যে দল দেশের জন্য ভালো করবে, সেই জায়গায় যাওয়া উচিত। আমার যদি এমন মনেই হয় যে, আমি গেলে অনেক ধরনের কথা হবে। তাহলে আমি সেখানে যাব না। এটা যার যার ব্যক্তিগত ইচ্ছার ওপরে নির্ভর করে।

সোহাগ/আরএস
 

Link copied!