Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

নিন্দুকদের পাত্তা দেন না নোরা

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

মে ২৭, ২০২৩, ০৫:৫২ পিএম


নিন্দুকদের পাত্তা দেন না নোরা

সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রসারে তারকাদের যেমন জনপ্রিয়তা বেড়েছে, তেমনি বেড়েছে দুশ্চিন্তাও। প্রতিনিয়ত ব্যঙ্গ বিদ্রূপের শিকার হতে হয় তারকাদের। পান থেকে চুন খসলেই বিদ্রূপের তীর বিদ্ধ হয় তাদের বুকে। তবে এসব বিদ্রূপ-সমালোচনাকে মোটেও পাত্তা দেন না বলিউডের অন্যতম গ্ল্যামর গার্ল নোরা ফাতেহি। তার মতে, নিন্দুকদের এত পাত্তা দেওয়ার কিছু নেই।

‘আইফা ২০২৩ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে পারফর্ম করতে এই মুহূর্তে দুবাই রয়েছেন গ্ল্যামার গার্ল নোরা ফাতেহি।
নোরা বলেন, “এই মুহূর্তে মিশ্র আবেগ কাজ করছে। আমি উত্তেজিত এবং নার্ভাস। তবে আমি এটি ভালোভাবে করার চেষ্টা করছি। আমি আশা করি দর্শক-শ্রোতাদের এটি পছন্দ হবে।

মঞ্চে তার প্রস্তুতি সম্পর্কে কথা বলতে গিয়ে নোরা শেয়ার করেছেন, “আমি নিশ্চিত করি যে আমার খাবার যেন ঠিক থাকে। আমার চারপাশে দুর্দান্ত কিছু মানুষ আছে। তারা দারুণ জোকস শেয়ার করে, হাসায়। আসলে হাসুন, ভাল গান শুনুন। শুধু ইতিবাচক ভাইবস এর মধ্যে থাকুন। তবেই সব ঠিক থাকবে।
কথোপকথনের মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমের কাঁদা ছোড়াছুড়ি প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, “যারা নিন্দা করে, আমি তাদের উপেক্ষা করি। অনেক মহান জিনিস ঘটছে আমাদের চারপাশে। তাই নিন্দুকদের এত গুরুত্ব দেওয়ার দরকার নেই। আমার অনেক সমর্থক এবং অনুরাগী রয়েছে।

বলিউডে নিয়মিত অভিনয় করছেন নোরা ফাতেহি। এই ফ্যাশন ডিভা এখন অন্যতম আইকন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। হাজির থাকছেন হিন্দি চলচ্চিত্রের দারুন সব আইটেম গানে। সেই সঙ্গে বেশ কিছু রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবেও হাজির থাকছেন অভিনেত্রী। অন্যতম আকর্ষণ হিসেবে পারফর্ম করছেন বছরেরর মর্যাদাপূর্ণ সব অ্যাওয়ার্ড শো’তে। তারই ধারাবাহিকতায় এবার আইফা মাতাতে দুবাই পৌঁছেছেন নোরা।

সোহাগ/আরএস

Link copied!