Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

সময় মতোই পদক্ষেপ নেব

মো. মাসুম বিল্লাহ

জুন ১৪, ২০২৩, ০৬:৪৪ পিএম


সময় মতোই পদক্ষেপ নেব

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। কিছুদিন আগেই নাম লিখেছেন সিনেমায়। তার অভিনীত প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। যেটি নির্মাণ করছেন রায়হান রাফি। এতে নিশোর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা তমা মির্জা। সিনেমার কাজ প্রায় শেষ, মুক্তি আসছে ঈদে। তারই প্রচারণার অংশ হিসেবে ইতিমধ্যেই প্রকাশ হয়েছে এর পোস্টার, ট্রেলার ও গান।

‘সুড়ঙ্গ’ নিয়ে দর্শকমহলে দারুণ আগ্রহ তৈরি হয়েছে। বিশেষ করে নতুন এই জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় আছে দর্শকরা। আর বাড়তি চমক হিসেবে থাকছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার আইটেম গান ‘কলিজা আর জান’। সিনেমাটি নিয়ে আশাবাদী এর অভিনয় শিল্পীরাও।

তমার কথায়, ‘এই ছবির জন্য অনেক দিন অন্য কাজ থেকে বিরত ছিলাম। এই সময়ে নিজেকে তৈরি করেছি। এর আগে, কোনো ছবির জন্য এত লম্বা সময় নেয়নি। “সুড়ঙ্গ”র কাজটি অনেক যত্ন নিয়ে করেছি। আর এখানে আমার বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা নিশো। তার অভিনয় নিয়ে বলার কিছুই নেই। মুক্তির আগ পর্যন্ত শুধু “সুড়ঙ্গ” নিয়েই আছি। এই ছবিটি নিয়ে আমরা সবাই খুবই আশাবাদী।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা আরও বলেন, ‘এটি প্রেম ও বিচ্ছেদের ছবি। সঙ্গে আছে থ্রিলারও। গল্পটি এমন ভাবে সাজানো হয়েছে, যার পরতে পরতে আছে উত্তেজনা। আমার বিশ্বাস, ছবিটি দেখার সময় দর্শকদের দৃষ্টি স্ক্রিনের দিকেই থাকবে। আরও একটি কথা না বললেই নয়, এটি দেখার সময় দর্শকরা পপকর্ন খাওয়ার কথাও ভুলে যাবেন। কারণ এর গল্পটা এমনই শক্তিশালি, যে দর্শকরা পলক ফেলার সময়ই পাবেন না। হলে বসেই তারা এটি উপলব্ধি করতে পারবেন।

সুড়ঙ্গ’র পর কী নিয়ে ব্যস্ত থাকবেন? উত্তরে তমা মির্জা বলেন, ‘এখনো পরিকল্পনা করিনি। তবে “সুড়ঙ্গ” মুক্তির পর দর্শকদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে বিভিন্ন সিনেমা হলে যাওয়া হবে। এর প্রচারণা কীভাবে হবে, কোথায় কোথায় যাব- সে পরিকল্পনা করেছি। আর সব তো পরিকল্পনা করে হয় না। এর বাইরেও কিছু কাজ থাকে। সময় মতোই পদক্ষেপ নেব।

সোহাগ/আরএস
 

Link copied!