Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালো ছবিকে আটকে রাখা যায় না: শাকিব খান

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জুলাই ৪, ২০২৩, ০৬:১৫ পিএম


ভালো ছবিকে আটকে রাখা যায় না: শাকিব খান

ঈদুল আজহায় বেশ জনপ্রিয়তা পেয়েছে সুপারস্টার শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা। বেশ ব্যবসা সফল হয়েছে সিনেমাটি। তবে অভিযোগ উঠেছে, চাহিদা থাকার পরও স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ শো বাড়াচ্ছে না। এর পেছনে সিন্ডিকেট কাজ করছে বলে গুঞ্জন উঠেছে।

বিষয়টি নিয়ে কথা বলেছেন শাকিব খানা। দেশের একটি গণমাধ্যমকে তিনি বলেন, খবরে দেখলাম, সিঙ্গেল স্ক্রিনে সিনেমাটির দর্শক টিকিট পাচ্ছে না। আর সিনেপ্লেক্সেও দর্শকরা টিকিট না পেয়ে সিনেমা না দেখেই চলে যাচ্ছে। এমনটি হলে সিনেপ্লেক্স তো শো বাড়িয়ে দিলেই পারে। কেন বাড়াচ্ছে না, সেটা আমি জানি না। তবে সিন্ডিকেট বা যা-ই বলেন, ভালো ছবিকে কোনোভাবেই আটকে রাখা যায় না। ‘প্রিয়তমা’ একটি ভালো ছবি, ভালো গল্পের ছবি। পারিবারিক ছবি। সপরিবারে দেখার মতো ছবি।

ছবির এই সাফল্যে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত শাকিব। তার কথায়, ‘সাফল্য বরাবরই আনন্দ দেয়। ভালো লাগছে দর্শকদের আরও একটি ভালো সিনেমা উপহার দিতে পেরে। একজীবনে সিনেমার বাইরে, সিনেমা ইন্ডাস্ট্রির বাইরে আর তো কিছুই করিনি। সেই সিনেমার আলোচনা যখন চারদিকে হয়; মানুষের মুখে মুখে সিনেমা নিয়ে প্রশংসা— এর চেয়ে ভালো লাগার তো আর কিছুই হতে পারে না। দর্শকের এই ভালো লাগা এনজয় করছি।’

এদিকে আগামী ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাবে ‘প্রিয়তমা’। মুক্তি উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রে যাবেন তিনি। সেখানকার দর্শকের সঙ্গে সিনেমাটি দেখবেন এ নায়ক।

শাকিব বলেন, ‘আগামী ৭ জুলাই প্রিয়তমা যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে। সিনেমাটি মুক্তি উপলক্ষ্যে আমিও সেখানে যাচ্ছি। সেখানেই হয়তো প্রিয়তমা দেখব। তবে এবার গিয়ে আর বেশিদিন থাকব না। সপ্তাহখানেক পরই দেশে ফিরব। নতুন সিনেমা নিয়ে পরিকল্পনায় নামব।’

সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ইধিকা পাল। পরিচালনা করেছেন হিমেল আশরাফ। রোম্যান্টিক কমেডি ঘরানার ছবিটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।

 

Link copied!