Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

সাংবাদিকদের কাছে তানজিন তিশার দুঃখ প্রকাশ

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২৫, ২০২৩, ০৪:০৯ পিএম


সাংবাদিকদের কাছে তানজিন তিশার দুঃখ প্রকাশ

ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশার অপেশাদার বক্তব্য ও আচরণের প্রতিবাদে মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর কাওরানবাজারের সার্ক ফোয়ারার সামনে জড়ো হন বিভিন্ন গণমাধ্যমের বিনোদন বিভাগের সংবাদকর্মীরা। ক্ষমা চাওয়ার জন্য এ সময় তিশাকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন তারা। অবশেষে দুঃখ প্রকাশ করে সাংবাদিকদের সঙ্গে সমঝোতায় আসেন এই অভিনেত্রী।

শনিবার (২৫ নভেম্বর) সকালে সাংবাদিকদের সঙ্গে রাজধানীর মিন্টু রোডের ডিবি কার্যালয়ে বৈঠকে বসেন তিশা। অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম ও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের উদ্যোগে এ বৈঠক হয়। এতে তিশা দুঃখ প্রকাশ করে সাংবাদিকদের সঙ্গে সমঝোতায় এসেছেন। বৈঠকে সাংবাদিকদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন একাত্তর টেলিভিশনের সিনিয়র সাংবাদিক বুলবুল আহমেদ জয়, চ্যানেল টোয়েন্টিফোরের বিনোদন প্রধান নাজমুল আলম রানা ও বিনোদন প্রতিবেদক মাজহারুল ইসলাম তামিম।

মিটিং শেষে সমঝোতার বিষয়ে সাংবাদকিদের ব্রিফ করেন অভিনেতা আহসান হাবিব নাসিম ও তানজিন তিশা। এসময় তিশা বলেন, সম্প্রতি আমার একটি ফোন রেকর্ড শুনে অনেক সাংবাদিক রেগে যায় যা খুব যৌক্তিক। সাংবাদিক ও আমার সঙ্গে যে ভুল বোঝাবুঝি হয়েছে, তা দূর হয়েছে। তবে আমাকে ও আমার পরিবারকে নিয়ে যে অসত্য এবং মনগড়া লেখা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে, যা একজন নারীর জন্য অসম্মানজনক, তাই যারা এসব কাজ করেছেন তারা দয়া করে লেখাগুলো মুছে ফেলবেন। তারাও তাদের কৃতকর্মের জন্য অনুতপ্ত হবেন।

প্রসঙ্গত, সংবাদ সংক্রান্ত বিষয়ে সম্প্রতি চ্যানেল টুয়েন্টিফোরের সাংবাদিক মাজহারুল ইসলাম তামিম তানজিন তিশাকে ফোন দিলে গণমাধ্যমকর্মীদের ‘উড়িয়ে’ দেয়ার হুমকি দেন তানজিন তিশা। উল্টো তামিমের বিরুদ্ধে ডিবিতে গিয়ে অভিযোগ করেন তিশা। পরবর্তীতে গণমাধ্যমকর্মীরা অভিনেত্রী তানজিন তিশার বিপক্ষে অবস্থান নিয়ে প্রতিবাদ সমাবেশ করেন।

আরএস

Link copied!