Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

কন্যার উদ্যোগে আয়োজিত হল ‘এক্সক্লুসিভ হেলথ কন্সালটেন্সি’

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ৯, ২০২৩, ০৭:১৮ পিএম


কন্যার উদ্যোগে আয়োজিত হল ‘এক্সক্লুসিভ হেলথ কন্সালটেন্সি’

কন্যা – হাতের মুঠোয় স্বাস্থ্যসেবা। এই প্রেরণাকে সামনে রেখে নিরন্তর কাজ করে যাচ্ছে স্বাস্থ্য সেবার অভিজ্ঞতাকে সহজ করতে। অল্প দিনের যাত্রায় কন্যা বাংলাদেশের বিভিন্ন কর্পোরেট হাউজে কন্যার সেবাসমূহ ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। ১০টির অধিক কর্পোরেট হাউজের ১৫,০০০ এর অধিক কর্পোরেট কর্মী কন্যার স্বাস্থ্য সেবা নিয়েছে। তারই ধারাবাহিকতায়, বিজয় দিবসকে সামনে রেখে কন্যার গ্রাহকদের জন্য আয়োজন করল ‘এক্সক্লুসিভ হেলথ কন্সালটেন্সি’।

Health Pro এর সার্বিক সহযোগিতায় আয়োজিত সেশনের মূল উদ্দেশ্য ছিল বিনামুল্যে কন্যার কাস্টমারদেরকে এক্সলুসিভ হেলথ কনসালটেন্সি প্রদান করা। দিনব্যাপী এই প্রোগ্রামে ২০টির ও অধিক কর্পোরেট প্রতিষ্ঠান থেকে প্রায় শতাধিক কর্পোরেট কর্মী অংশগ্রহণ করে। ৯ই ডিসেম্বর, শনিবার এই সেশনটি আয়োজন করা হয়।

মেডিসিন এবং অঙ্কলজি বিষয়ে দেশের এবং আন্তর্জাতিক বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের সমন্বয়ে এই সেবা প্রদান করা হয়। দিনব্যাপী এই আয়োজনে কন্যার সহায়তায় স্বাস্থ্য সেবা এবং পরামর্শ দেয়া হয়। কন্যার ফাউন্ডার কানিজ ফাতিমা বলেন, “আমাদের উদ্দেশ্য স্বাস্থ্য সেবাকে সহজে সবার কাছে পৌঁছে দেয়া, সেই লক্ষ্যেই বিজয় দিবসকে সামনে রেখে আমরা এই উদ্যোগ গ্রহণ করি। আমরা আশাবাদী আমাদের ভ্যালুড কাস্টমাররা আমাদের থেকে সহজেই স্বাস্থ্য সেবার বিভিন্ন সার্ভিস নিয়ে উপকৃত হতে পারবেন”

সেশনে অংশগ্রহণকারীরা এরকম আয়োজনের প্রশংসা করেন এবং ভবিষ্যতে এরকম উদ্যোগ যাতে আরও গ্রহণ করা হয় সেই বিষয়ে মতামত ব্যক্ত করেন। কন্যার সাথে সংযুক্ত আছে বাংলাদেশের বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান এবং ব্যাংক, তারা কন্যার সহায়তায় তাদের নিজস্ব কাস্টমারদের বিভিন্ন রকম স্বাস্থ্য সেবা দিয়ে থাকে। কন্যার আয়োজন আগামীতেও অব্যহত থাকবে।

আরএস

Link copied!