Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

শিক্ষককে পিটিয়ে হত্যায় অভিযুক্ত ছাত্রের বাবা ৫ দিনের রিমান্ডে

সাভার প্রতিনিধি

সাভার প্রতিনিধি

জুন ২৯, ২০২২, ০৫:৫৩ পিএম


শিক্ষককে পিটিয়ে হত্যায় অভিযুক্ত ছাত্রের বাবা ৫ দিনের রিমান্ডে

সাভারের আশুলিয়ায় ক্রিকেট স্ট্যাম্প দিয়ে ছাত্রের আঘাতে শিক্ষক উৎপল কুমার সরকার (৩৫) নিহতের ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জল হোসেনকে রিমান্ডে পাঠিয়েছে আদালত।

বুধবার (২৯ জুন) ভোরে কুষ্টিয়ার কুমারখালী থেকে আটকের পর তাকে আদালতে পাঠালে ঢাকার মুখ্য বিচারিক আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার পর আহত শিক্ষকের মৃত্যু হলে অভিযুক্ত আশরাফুল ইসলাম জিতুসহ তার পরিবার আশুলিয়া থেকে পালিয়ে যায়। পরে কুষ্টিয়া থেকে জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে আটকের পর ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়। 

পরে তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। মামলার প্রধান আসামি জিতু এখনো পলাতক থাকায় তাকে গ্রেপ্তারে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশের একাধিক টিম।

আশুলিয়া থানার ওসি এসএম কামরুজ্জামান বলেন, অভিযুক্তকে পালাতে সহায়তার কারনেই তার বাবা উজ্জল হোসেনকে মামলার আসামি দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে প্রধান আসামি জিতুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে গত ২৫ জুন শনিবার আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমারকে ক্রিকেট স্টাম্প দিয়ে প্রকাশ্যে বেধড়ক পেটায় দশম শ্রেণির শিক্ষার্থী আশরাফুল আলম জিতু।

পরে সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আসিইউ) চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার ভোরে তিনি মারা যান। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা করেন নিহতের বড় ভাই অসীম কুমার সরকার।

এদিকে মামলার প্রধান আসামি অভিযুক্ত শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুকে গ্রেপ্তারের দাবিতে বুধবার সকালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

Link copied!