Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

পাওনা টাকা না পেয়ে ছাত্রলীগ নেতার আত্মহত্যার চেষ্টা

মো. মাসুম বিল্লাহ

জুলাই ৪, ২০২২, ০৮:৩৬ পিএম


পাওনা টাকা না পেয়ে ছাত্রলীগ নেতার আত্মহত্যার চেষ্টা

মানসিক হতাশাগ্রস্ত হয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আনিস (৫০)। তার বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি  গ্রামে। তিনি পেশায় ঠিকাদারি ব্যবসায়ী।  

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করেই গাজী আনিস নিজের গায়ে আগুন জ্বালিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন। 

উদ্ধারকারী বিচিত্রা স্বদেশ বিচিত্রার রিপোর্টার জানান, সোমবার (৪ জুলাই) বিকাল আনুমানিক ৫ টার সময়ে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে পুলিশের সহযোগিতায় দ্রুত সেখান থেকে তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়। 

দগ্ধ আনিছের ভাই নজরুল ইসলাম জানান, তাদের বাবার নাম মৃত ইব্রাহীম হোসেন বিশ্বাস। ১৯৯১-৯৫ সাল পর্যন্ত তিনি কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। তাঁর স্ত্রী স্বপ্না। তিন মেয়ের জনক তিনি। ব্যবসার পাশাপাশি চাকরিও করতেন তিনি।

কসমেটিকস প্রস্তুতকারক প্রতিষ্ঠান হ্যানোলাক্স কোম্পানির কাছে ১ কোটি ২৬ লাখ টাকা পেতেন। এ জন্য কয়েক দফা সংবাদ সম্মেলনও করেছেন। ওই টাকা না পাওয়ায় তিনি আজ এই ঘটনা ঘটিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

হাসপাতালে ভর্তির বিষয়টি জানিয়েছেন ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। চিকিৎসকের বরাদ দিয়ে তিনি জানান, তার শরীর, মুখমন্ডলসহ শরীরের বেশির ভাগ অংশ দগ্ধ হয়েছে। তার চিকিৎসা চলছে। 

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ডপ্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক এস এম আইউব হোসেন জানান, দগ্ধ কাজী আনিসের শরীরে ৯০ শতাংশ পুড়ে গেছে তার অবস্থা খুবই আশঙ্কা জনক।

 

আমারসংবাদ/টিএইচ

Link copied!