Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

প্রধান নির্বাচন কমিশনার

প্রধান বিচারপতি অবসরে যাবেন, তাই সৌজন্য সাক্ষাৎ করেছি

মো. মাসুম বিল্লাহ

জুলাই ৩১, ২০২৩, ০৫:০০ পিএম


প্রধান বিচারপতি অবসরে যাবেন, তাই সৌজন্য সাক্ষাৎ করেছি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, ‘আমরা (নির্বাচন কমিশনাররা) প্রধান বিচারপতির কাছে শপথ নিয়েছিলাম। আমি নিজে এবং কমিশনের দুজন সদস্য দীর্ঘদিন বিচার বিভাগে কাজ করেছি। প্রধানবিচারপতি অবসরে যাবেন (সেপ্টেম্বরে)। তাই তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে কৃতজ্ঞতা প্রকাশ করেছি, এতটুকুই।‍‍`

সোমবার (৩১ জুলাই) দুপুর ২টার দিকে প্রধানবিচারপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে বেরিয়ে আপিল বিভাগের সামনে সাংবাদিকদের এ কথা বলেন সিইসি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সিইসি বলেন, নির্বাচন ইস্যুতে হাইকোর্টে যে রুল দিচ্ছে তা নিয়ে আমার অফিস কথা বলবে। সীমানা নির্ধারণ নিয়ে এখানে কোনো কথা হয়নি।

এর আগে দুপুর দেড়টার দিকে তিনি প্রধানবিচারপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে যায়। এসময় তার সঙ্গে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা, ইসি সচিব মো. জাহাংগীর আলম ও যুগ্ম সচিব (আইন) মাহবুবুর রহমান সরকার উপস্থিত ছিলেন।

এর আগে সিইসি কাজী হাবিবুল আউয়ালসহ প্রতিনিধিদল সুপ্রিম কোর্টে প্রবেশ করলে তাকে অভ্যর্থনা জানান সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. গোলাম রব্বানী, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মুন্সি মো. মশিয়ার রহমান, আপিল বিভাগের রেজিস্ট্রার মুহাম্মদ সাইফুর রহমান, স্পেশাল অফিসার মো. তারিক মোয়াজ্জেম হোসেন।

আরএস

Link copied!