Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪,

বেইলি রোডে অগ্নিকাণ্ড

সাত তলা থেকে লাফিয়ে পড়ে প্রাণে বাঁচলেও মারাত্মক আহত ছাত্রলীগ নেতা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

মার্চ ১, ২০২৪, ০২:২২ পিএম


সাত তলা থেকে লাফিয়ে পড়ে প্রাণে বাঁচলেও মারাত্মক আহত ছাত্রলীগ নেতা

রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণে বাঁচতে সাত তলা বিল্ডিং থেকে লাফিয়ে পড়ে মারাত্মক আহত হয়েছে মুজাহিদুল ইসলাম জুবায়ের(২১) নামে ফরিদপুরের বোয়ালমারীর এক ছাত্রলীগ নেতা।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯টা ৫০ মিনিটের দিকে রাজধানীর বেইলি রোডের একটি ভবনে কাচ্চি ভাই রেস্টুরেন্ট আগুন লাগে। আহত মুজাহিদুল ইসলাম জুবায়ের ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক ও উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের মান্নান শেখের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, আহত মুজাহিদুল ইসলাম জুবায়ের ৬ মাস ধরে কাজ করছিলেন বেইলি রোডের ভবনের ৪ তলার খানাস নামে একটি রেস্টুরেন্টে। বর্তমানে তিনি চিকিৎসা নিচ্ছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ডিএমসি) ১০২ নাম্বার ওয়ার্ডে। সেখানে মেঝেতে শুয়েই তিনি চিকিৎসা নিচ্ছেন।

বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মুর্তজা তমাল’র সত্যতা নিশ্চিত করে বলেন, মুজাহিদুল ইসলাম জুবায়ের উপজেলার ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক। সে রাজধানীর বেইলি রোডের একটি ভবনে কাচ্চি ভাই রেস্টুরেন্টে চাকরি করতো। ভবনে আগুন লাগার পরে দৌড় সাত তলায় আশ্রয় নেয়। পরে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণে বাঁচতে সাত তলা বিল্ডিং থেকে লাফিয়ে পড়ে। এতে তার দুটি পা এবং মাজার একটি হাড় ভেঙে গেছে। বর্তমানে সে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আহত মুজাহিদুল ইসলাম জুবায়ের জানান, ঘটনার সময় আমি শেক বানাচ্ছিলাম। পরে আমাদের ক্যাশিয়ার বলছিল নিচে আগুন লাগছে। সবাই উপরে আসেন। এসময় অ্যাপ্রোন খুলে নিচের দিকে যেতে চাইলে তখন দেখি নিচে অনেক বেশি ধোঁয়া। নামার পরিস্থিতি নেই। এরপর দ্রুত ছাদে উঠে যাই। অনেকক্ষণ দাঁড়িয়ে ছিলাম ছাদে। সেখানে মানুষজন আতঙ্কে চিৎকার করছিল, কান্নাকাটি করছিল। কয়েকজন ছাদ থেকে লাপ দেয়। এর একটু পরে আমিও লাফ দেই। এরপর কি হয়েছে তা আমার মাথায় নেই।

এআরএস

Link copied!