community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

সিলেট থেকে ছেড়ে গেলো প্রথম হজ ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মে ২২, ২০২৪, ০৯:০৫ পিএম


সিলেট থেকে ছেড়ে গেলো প্রথম হজ ফ্লাইট

সিলেট থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর হজ ফ্লাইটের উদ্বোধন করা হয়েছে। বুধবার (২২ মে) বেলা ৪:৪৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ডেডিকেটেড হজ ফ্লাইট সিলেট ওসমানি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হজ যাত্রীদের নিয়ে পবিত্র মদিনাতে যাত্রা করে।

ফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীন শফিকুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ হুছামুদ্দীন চৌধুরী এমপি, সভাপতি ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি; জনাব শফিউল আলম চৌধুরী নাদেল, এমপি, সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি; মো: আনোয়ারুজ্জামান চৌধুরী, মেয়র সিলেট সিটি কর্পোরেশন; বিমান এর মহাব্যবস্থাপক জনসংযোগ বোসরা ইসলাম।

অনুষ্ঠানে অতিথি বৃন্দ সম্মানিত হাজি যাত্রীদের কাছে দোয়া চান এবং সিলেট  থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর হজ ফ্লাইটে যাত্রীদের সর্বোচ্চ সেবা প্রদান করার নিশ্চয়তা প্রদান করেন।

উল্লেখ্য, সিলেট  থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর প্রথম হজ ফ্লাইটে ৩৮৯ জন  যাত্রী পবিত্র হজ পালনের উদ্দেশ্য মদিনাতে যাত্রা করেন।

আরএস

Link copied!