Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

যুবলীগ সাধারণ সম্পাদকের সুস্থ্যতায় দোয়া ও মিলাদ

মো. মাসুম বিল্লাহ

জুন ২৭, ২০২২, ০৭:৫২ পিএম


যুবলীগ সাধারণ সম্পাদকের সুস্থ্যতায় দোয়া ও মিলাদ

আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.মাইনুল হোসেন খান নিখিলের আশু রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এ সময় নিখিলের অতিদ্রুত সুস্থতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এদিন ঢাকা দক্ষিণের বিভিন্ন ওয়ার্ডের ৭৫টি মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার বাদ আসর হাইকোর্ট মাজার মসজিদে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। 

এতে উপস্থিত ছিলেন যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোয়াজ্জেম হোসেন, তাজউদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, মুহাম্মদ বদিউল আলম, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করীম রেজা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম, জহির উদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ঢাকা দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি আহম্মদ উল্লাহ মধু, নাজমুল হোসেন টুটুল, আবু সাঈদ মোল্লা, সৈয়দ আহম্মেদ, মাহবুবুর রহমান পলাশ প্রমুখ।

এদিকে ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে বাদ আসর হযরত শাহ আলী (রহ:) মাজার মসজিদে মিলাদ দোয়া ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ্যাড. মামুনুর রশীদ, ঢাকা মহাননগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল প্রমূখ অংশ নেন। 

এছাড়া বাদ আসর মধ্য মনিপুর এলাকায় কুরআন খতম, দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। সেখানে যুবলীগের কার্যনিবার্হী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার চৌধুরী কামালসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

বাদ আসরে ৬৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মাহমুদুল হাসান পলিনের উদ্যোগে ডেমরার রানী মহলে ছিন্নমূল অসহায় এবং করকারখানার শ্রমিকদের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় ৬৮নং ওয়ার্ড আওয়ামী লীগ-শ্রমিক লীগ,ছাত্রলীগ ও যুবলীগের স্থানীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


ইএফ

Link copied!