Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

আ.লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জামাল মিয়া

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ২৯, ২০২২, ০৭:০৯ পিএম


আ.লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জামাল মিয়া

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় উপ কমিটির সদস্য অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে ধানমন্ডির ৩ নম্বরে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়নপত্র সংগ্রহের পর জামাল হোসেন মিয়া বলেন, আগামী ৫ নভেম্বর ভোটের মাধ্যমেই জনগণ বুঝিয়ে দিবে। সত্যিকারের নেতা কে?। 

আমি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে কাজ করছি। 

শেখ হাসিনার নেতৃত্বে সারাজীবন আওয়ামী লীগ করে যাব এবং নেত্রী যদি দেশের উন্নয়নে সরকারের অংশীদার হওয়ার সুযোগ করে দেন তাহলে নগরকান্দা সালথা ও কৃষ্ণপুরের অবহেলিত জনগণের ভাগ্য উন্নয়নের জন্য নিজেকে সর্বোচ্চ নিয়োজিত রাখবো। 

আসলে আমি নগরকান্দা-সালথার জনগণের ইচ্ছায়ই রাজনীতি করি। তাদের ভালবাসা ও সমর্থন আমাকে এই পর্যন্ত এনেছে।

আমি বরাবরই জনগণকে নিয়ে রাজনীতি করি এবং করতে চাই। জনগণের অকুণ্ঠ সমর্থনও আমার রাজনীতির একমাত্র শক্তি। জনগণ সেটা ভোটের মাধ্যমে বুঝিয়ে দিবে বলে আশা করি।

এছাড়াও প্রথম দিনে মনোনয়পত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য বিপুল ঘোষ, সৈয়দা সাজেদা চৌধুরী কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর লাবু, জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক কাজী আব্দুস সোবহান, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি সাইফুজ্জামান জুয়েল, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আতমা হালিম দুলু, কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সাব্বির চৌধুরী।

উল্লেখ্য, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে শূন্য হওয়া ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৫ নভেম্বর। নির্বাচন কমিশন গত সোমবার এ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে আগারগাঁওয়ের নির্বাচন ভবনের সভায় এ তফসিল চূড়ান্ত করা হয়। 

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় আগামী ১০ অক্টোবর, বাছাই ১২ অক্টোবর ও প্রার্থীতা প্রত্যাহার ১৯ অক্টোবর।

এ উপনির্বাচনে ভোট গ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন। সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে ১১ সেপ্টেম্বর ওই আসন শূন্য হয়।

টিএইচ

Link copied!