Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

শেখ পরশের সুস্থতায় মিলাদ ও দোয়া মাহফিল

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২, ২০২২, ০৬:৩৬ পিএম


শেখ পরশের সুস্থতায় মিলাদ ও দোয়া মাহফিল

করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, মানবিক যুবলীগের প্রবর্তক শেখ ফজলে শামস্ পরশের দ্রুত আরোগ্য কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (২ অক্টোবর) বিকেলে রাজধানীর মগবাজারে কেন্দ্রীয় কমিটির সদস্য সাংবাদিক আসাদুজ্জামান আজমের উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

এতে যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, উপ তথ্য ও গবেষণা সম্পাদক মিশির আলি, সহ-সম্পাদক আবির মাহমুদ ইমরান, কেন্দ্রীয় যুবলীগ নেতা এরফান চৌধুরী, ঢাকা দক্ষিণ যুবলীগ নেতা শাহজালাল শামীম, ৯ নং ওয়ার্ড (মতিঝিল) যুবলীগ সাধারণ সম্পাদক সাহেব আলী আকনসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন- মাওলানা আলতাফ হোসাইন।

উল্লেখ্য, আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, মানবিক যুবলীগের প্রবর্তক শেখ ফজলে শামস্ পরশ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে বাসায় অবস্থান করছেন। এর আগেও দুই বার করোনায় আক্রান্ত হয়েছেন। 

তার আশু রোগ মুক্তি কামনায় যুবলীগের নেতাকর্মীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

টিএইচ

Link copied!