Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

আমাদের প্রতি জাতির আস্থা আনব: কৃষিমন্ত্রী

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৪, ২০২২, ০৪:৫৯ পিএম


আমাদের প্রতি জাতির আস্থা আনব: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আমরা বারবার বলছি, বাংলাদেশের সংবিধানে সুস্পষ্টভাবে লেখা আছে, যে সরকার ক্ষমতায় থাকবে; সেই সরকারই নির্বাচনের সময় দায়িত্বে থাকবে। আসলে নির্বাচন পরিচালনায় সরকারের কোনো দায়িত্ব নেই, এটির দায়িত্ব নির্বাচন কমিশনের। কাজেই আওয়ামী লীগ এখানে কোনো বিষয় নয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বারবার বলছেন এবং আমরা বলছি, আমরা জাতিকে আশ্বস্ত করব, আমাদের প্রতি আস্থা আনব, একটা সুষ্ঠু সুন্দর নির্বাচন হবে।

শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল স্টেডিয়ামে আগামী ৭ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি পরিদর্শনকালে এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশের রাজনৈতিক কর্মকাণ্ডে তৎপর হচ্ছে রাজনৈতিক দলগুলো। এক দিকে টাঙ্গাইলের মুক্তিযুদ্ধের চেতনা ও অপর দিকে সামনের নির্বাচনকে কেন্দ্র করে বিএনপিসহ অন্যান্য বিরোধী দল বিশেষ করে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী দলগুলো তৎপর। দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চেষ্টা করছে। তারা নানা ষড়যন্ত্র করছে। আন্তর্জাতিক পর্যায়েও আমরা ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি।

তিনি বলেন, এ সরকারকে ক্ষমতাচ্যুত করার জন্য ষড়যন্ত্র আর তত্ত্বাবধায়ক সরকারের জন্য অহেতুক দাবি, যে দাবির কোনো যৌক্তিকতা নাই। এ সব মোকাবিলা করার জন্য জেলা আওয়ামী লীগের সম্মেলনটি গুরুত্বপূর্ণ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়াম্যান ফজলুর রহমান খান ফারুক, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, আহসানুল হক টিটু প্রমুখ।

এবি

 

Link copied!