Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

আমরা কোনো ইউনিটে কখনও পদ বাণিজ্য করি নাই: জয়

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২১, ২০২২, ০৭:৫৪ পিএম


আমরা কোনো ইউনিটে কখনও পদ বাণিজ্য করি নাই: জয়

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, কমিটি দেয়ার নামে বিভিন্ন সময়ে তাদের বিরুদ্ধে যে পদ বাণিজ্যের অভিযোগে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমরা কোনো ইউনিটে কখনও পদ বাণিজ্য করি নাই।

সোমবার (২১ নভেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে ছাত্রলীগের জাতীয় সম্মেলনের আয়োজন ও প্রস্তুতি উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে জয় বলেন, প্রত্যেক ইউনিটে চার থেকে পাঁচটি গ্রুপ থাকে। দুই জন ছাড়া বাকিরা হতে না পারলে এ ধরনের কথা ছড়ায়। পদ বাণিজ্যের কোনো সুযোগ নেই।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি দেয়া নিয়ে এক প্রশ্নের উত্তরে লেখক ভট্টাচার্য বলেন, করোনার কারণে আমরা কোনো সম্মেলন করতে পারিনি। তবে কর্মী সভা ডেকে আমরা দিক-নির্দেশনা জানিয়েছি। আমরা শুধু চার নেতা নয়, আমাদের অভিভাবক শেখ হাসিনার সঙ্গে আলোচনা করে কমিটি নির্ধারণ করেছি।

এ ছাড়া সংবাদ সম্মেলনে তারা আরও জানান, আগামী ৮ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ও ৯ ডিসেম্বর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে কেন্দ্রীয় সম্মেলনের আগে আগামী ৩ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলায় ছাত্রলীগের ঢাবি শাখা ও ২ ডিসেম্বর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা ছাত্রলীগের যৌথ সম্মেলন সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাদ্দাম হোসেন, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক যোবায়ের আহমেদসহ সংগঠনের নেতাকর্মীরা।

এবি

Link copied!