Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মাইক্রোবাস চালানোর আড়াঁলে মাদকের চালান বহন করতেন সাইদুল

মো. মাসুম বিল্লাহ

মার্চ ৫, ২০২৩, ০৭:২৮ পিএম


মাইক্রোবাস চালানোর আড়াঁলে মাদকের চালান বহন করতেন সাইদুল

মাইক্রোবাস চালানোর আড়াঁলে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকের চালান বহন করে আসছে সাইদুল (৩২।গতরাতে মুন্সিগঞ্জের পদ্মা সেতু উত্তর থানাধীন এলাকা হতে গ্রেপ্তার করেন র‍্যাব-৩। এ সময় তার  কাছ থেকে ২৯৫ বোতল ফেনসিডিল ও ১ টি মাইক্রোবাস (নোহা) জব্দ করা হয়েছে বলেও জানান র‍্যাব।

রবিবার (৫ মার্চ) বিকেলে র‍্যাব-৩ টিকাটুলি থেকে এ তথ্য জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক।

র‍্যাব-৩ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ পিপিএম জানান, গ্রেপ্তারকৃত  সাইদুল একজন কুখ্যাত মাদক সম্রাট ও মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি।

আরিফ মহিউদ্দিন আহমেদ জানান,আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে।

তিনি আরও জানান, দীর্ঘ দিন যাবৎ সাইদুল (আসামি) দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল এর চালান নিয়ে নিজ হেফাজতে রেখে আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ক্রয় বিক্রয় করে আসছে। 

র‍্যাব-৩ অধিনায়ক আরও জানান, গ্রেপ্তারকৃতের নামে  বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে এবং সে আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক গ্রেফতার হয়ে বিভিন্ন মেয়াদে জেল খেটে জামিনে মুক্ত হয়ে পুণরায় একই পেশায় নিয়োজিত হয়।

তিনি আরও জানান, সাইদুলের নামে খুলনা মহানগরীর হরিণটানা থানায় ২০১৩ সালে একটি মাদক মামলা রুজু হয়। উক্ত মামলায় সে আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক গ্রেপ্তার হয়ে কিছুদিন জেল খেটে জামিনে মুক্ত হয়ে দেশের বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে পলাতক জীবন যাপন করে আসছে। পরবর্তীতে দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে  আদালত কর্তৃক ২০১৬ সালে তার বিরুদ্ধে যাবজ্জীবন রায় ঘোষনা করেন।

এবি

Link copied!