Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

প্রচার দলের আংশিক কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মার্চ ২৫, ২০২৩, ০৮:০৯ পিএম


প্রচার দলের আংশিক কমিটি অনুমোদন

মাহফুজ কবির মুক্তাকে সভাপতি ও আকবর হোসেনকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দলের ২১ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। মো. আল-আমিন খানকে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে

বৃহস্পতিবার (২৫ মার্চ) প্রচার দলের প্রধান উপদেষ্টা ও বিএনপির যুগ্ম-মহাসচিব এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এ কমিটির অনুমোদন করেন।

সালমা আক্তার স্বপ্না আহম্মদ ও অধ্যাপক আসাদুজ্জামান আকাশকে যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে। দপ্তর সম্পাদক মো, শাহাদত হোসেন, সাংগাঠনিক সম্পাদক রেজাউল করিম সবুজ (রাজশাহী বিভাগ), এম আক্কাস আলী (রংপুর বিভাগ), প্রভাষক সৈয়দ মোঃ ইব্রাহীম আলী (ফরিদপুর বিভাগ)

অন্যান্য সদস্যরা হলে- কোষাধ্যক্ষ মো. জহির হোসেন জয়, প্রচার সম্পাদক সাদেক হোসেন সাদেক, আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন, যোগাযোগ বিষয়ক সম্পাদক মোবারক হোসেন, বৈদেশিক ও কর্মসংস্থা বিষয়ক সম্পাদক সুমন খাঁন সুজন, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক রুবেল নিলয়, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রুহুল আমিন খাঁন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক অহেদুজ্জমান পাভেল মুন্সি, তথ্য এ গবেষণা সম্পাদক, শাকিবুল হক সাকিব, ধর্ম সম্পাদক তাজুল ইসলামসহ প্রচার সম্পাদক সাহাবউদ্দিন মিজি সাবু।

এআরএস

Link copied!