Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

রাজধানীর বিভিন্ন স্থানে জামায়াতের রেলপথ-মহাসড়ক অবরোধ

সাহিদুল ইসলাম ভূঁইয়া

নভেম্বর ৫, ২০২৩, ০১:৩৫ পিএম


রাজধানীর বিভিন্ন স্থানে জামায়াতের রেলপথ-মহাসড়ক অবরোধ

বর্তমান সরকারের পদত্যাগ, আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ নেতৃবৃন্দের মুক্তি ও কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে ৫ ও ৬ নভেম্বর দ্বিতীয় দফায় ৪৮ ঘন্টার সড়ক, নৌ এবং রেলপথ  অবরোধ কর্মসূচির অংশ হিসেবে আজ রোববার অবরোধের প্রথম দিন সকালে রাজধানীর কমলাপুর, রায়েরবাগে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক, ডেমরায় ঢাকা-সিলেট মহাসড়ক, খিলগাঁও এ রামপুরা-স্টাফ কোয়ার্টার রোড, কলাবাগানের গ্রীন রোড এবং গেন্ডারিয়া রেলস্টেশনে রেললাইন অবরোধ করে কর্মসূচি পালন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা।

কমলাপুরে সড়ক অবরোধ: রাজধানীর কমলাপুরে সড়ক অবরোধ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিনের নেতৃত্বে অবরোধ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সালাম, সৈয়দ সিরাজুল ইসলাম, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য শাহীন আহমদ খান, শামসুল বারী, অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সোহেল রানা মিঠু, মাওলানা এম এস ইসলাম, মুহাম্মদ নুরুদ্দিন, মুতাসিম বিল্লাহ, ইমাম হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

রাজধানীর গেন্ডারিয়ায় রেললাইন অবরোধ: সকালে রাজধানীর গেন্ডারিয়া রেলস্টেশনে রেললাইন অবরোধ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারী দেলাওয়ার হোসেনের নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামরুল আহসান হাসান, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য,মতিউর রহমান, রবিউল ইসলাম, মুতাসিম বিল্লাহ, সাইফুল আলম, সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এআরএস

Link copied!