Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪,

নৌকার মনোনয়নপত্র জমা দিলেন কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২০, ২০২৩, ০৮:১৭ পিএম


নৌকার মনোনয়নপত্র জমা দিলেন কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন

আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন।  কিশোরগঞ্জ -১ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহের পর জমা দেন তিনি।  ব‍্যাপক উৎসাহ উদ্দীপনা ও কয়েক হাজার নেতাকর্মী এবং  শুভাকাঙ্ক্ষী নিয়ে আজ সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের মনোনয়নপত্র জমা দেন মশিউর রহমান হুমায়ুন। 

এসময় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ,  যুবলীগ , কৃষকলীগ, ছাত্রলীগ সেচ্ছাসেবকলীগ , মৎস্যজীবী লীগ,মহিলা আওয়ামী লীগ ,যুব মহিলা লীগ, শ্রমিক লীগ,তাতী লীগ সহ সকল স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। 

কিশোরগঞ্জ -১ (সদর-হোসেনপুর)আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন বলেন, আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় দীর্ঘ ১৫  বছর আমার হাত ধরে এই এলাকায় ব‍্যাপক উন্নয়ন হয়েছে। স্কুল, কলেজ, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট, মসজিদ, মন্দির, মাদ্রাসা ও  এতিমখানা সহ সকল ক্ষেত্রেই লেগেছে উন্নয়নের ছোঁয়া।  আমি বিভিন্ন সময় বন‍্যাকবলিত মানুষের পাশে দাড়িয়েছি। করোনাকালীন সময়ে অসহায় ও  হতদরিদ্রদের খাদ্যপন্য,  মাস্ক ও হ‍্যান্ডস‍্যানিটাইজার দিয়ে তাদের সুরক্ষিত রাখার চেষ্টা করেছি। বিশেষ করে এমন কোন অসহায় মানুষ নাই যারা আমার মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সাহায্য না পেয়েছেন। তিনটি আরও বলেন,  আমি এই এলাকার বেকার যুবকদের চাকরির সুযোগ করে দিয়েছি এবং মাদকমুক্ত সমাজ গড়ার চেষ্টা করেছি । আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমায় নৌকার মনোনয়ন দেন।  তাহলে নৌকায় বিজয় নিশ্চিত।  এবং স্মার্ট কিশোরগঞ্জ গড়ে তুলতে সক্ষম হব।

এছাড়াও।মৎস্যজীবী লীগের সভাপতি আহসান উল্লাহ বলে মৎস‍্যবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি হুমায়ুন ভাইকে মনোনয়ন দেন তাহলে কিশোরগঞ্জ হবে সবার আগে স্মার্ট কিশোরগঞ্জ।

যুবলীগ নেতা পল্লব বলে আজ কিশোরগঞ্জ যুব সমাজ ঐক্যবদ্ধ হুমায়ুন ভাইয়ের জন্য।

ছাত্রলীগ সাধারণ সম্পাদক উমান বলে আজ কিশোরগঞ্জ জেলার ছাত্র সমাজ হুমায়ুন ভাইয়ের প্রশ্নে একাট্টা।

মহিলা লীগের নেত্রী বিলকিস বলে শেখ হাসিনা যদি হুমায়ুন ভাইকে মনোনয়ন দেন কিশোরগঞ্জ-১ আসনের নারী সমাজে জাগরণ তৈরি হবে।

আওয়ামী লীগ নেতা বন পরিবেশ সম্পাদক এনায়েত করিম অমি তার প্রতিক্রিয়ায় বলে আজ আমরা কিশোরগঞ্জ সদর এবং হোসেনপুরের সবাই অতিতের চেয়ে অনেক বেশি শক্তিশালী ও ঐক্যবদ্ধ । জননেত্রী শেখ হাসিনা যদি হুমায়ুন ভাইকে মনোনয়ন দেন তাহলে কিশোরগঞ্জ জেলার প্রত‍্যেকটা মানুষ দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিবেন।

হোসেনপুর উপজেলা চেয়ারম্যান সোহেল বলেন হুমায়ুন ভাইকে নেত্রী মনোনয়ন দিলে বিপুল ভোটে নির্বাচিত হবেন।

হোসেনপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হালিম বলেন আমরা হুমায়ূন ভাইয়ের পক্ষে ঐক্যবদ্ধ।

সদর পৌর মেয়র বলেন দীর্ঘদিন পর আমরা গনমানুষের নেতা পেয়েছি নেত্রী যেন আমাদের হুমায়ুন ভাইকে মনোনয়ন দেন।

আরএস

Link copied!