Amar Sangbad
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪,

পুলিশের বাধায় পণ্ড জবি ছাত্রদলের মিছিল

জবি প্রতিনিধি

জবি প্রতিনিধি

ডিসেম্বর ২৪, ২০২৩, ০১:৫৭ পিএম


পুলিশের বাধায় পণ্ড জবি ছাত্রদলের মিছিল

রাজধানীর মিটফোর্ডে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পণ্ড হয়েছে। এ সময় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

রোববার (২৪ ডিসেম্বর) সকালে জবি ছাত্রদলের সভাপতি মোঃ আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে বিএনপির ডাকা সারাদেশে ১২ দফা অবরোধের সমর্থনে মিছিলের সময় এ ঘটনা ঘটে।

জানা যায়, মিছিলটি প্রথমে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ গেট সংলগ্ন পাটুয়াটুলি রাস্তায় করার কথা থাকলেও পুলিশের বাধার কারণে মিছিলটি পণ্ড হয়ে যায়। দ্বিতীয়বার ইসলামপুর করতে চাইলে টহল পুলিশের বাঁধার মুখে পরে। এরপর মিটফোর্ডে মিছিল বের করে তারা।

এ বিষয় জানতে চাইলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, অবৈধ ফ্যাসিস্ট সরকার এবং অবৈধ সিইসি প্রহসনের নির্বাচনের নামে সাধারণ জনগণের কণ্ঠ রোধ করতে চায়। সকল প্রকার সভা সমাবেশ বন্ধ করে তারা আমাদের সংবিধান লঙ্ঘন করছে। অবৈধ তফসিল বাতিল করে যদি নিরপেক্ষ সরকারের অধীনে অংশগ্রহণমূলক নির্বাচনের দাবি না মানে তাহলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রত্যেকটি নেতাকর্মী রাজপথের উত্তাল আন্দোলনের মাধ্যমেই এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাবে ইনশাআল্লাহ।

এআরএস

Link copied!