Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

এবারের নির্বাচন কষ্টি পাথরে যাচাই করা স্বচ্ছ নির্বাচন: কৃষিমন্ত্রী

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জানুয়ারি ৮, ২০২৪, ০৪:০৩ পিএম


এবারের নির্বাচন কষ্টি পাথরে যাচাই করা স্বচ্ছ নির্বাচন: কৃষিমন্ত্রী
ছবি: আমার সংবাদ

এবারের নির্বাচন কষ্টি পাথরে যাচাই করা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

সোমবার ( ৮ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ মধুপুর উপজেলা শাখার বিজয় সংবর্ধনায় এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ইয়াকুব আলী, মধুপুর পৌসরভার মেয়র ও মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সিদ্দিক হোসেন খাঁন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও মধুপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মীর ফরহাদুল আলম মনি, মধুপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মির্জাবাড়ী ইউপি চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মধুপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফ আহমেদ নাছির, মধুপুর উপজেলা যুবলীগের আহবায়ক আলমগীর হোসেন শিমুল, পৌর যুবলীগের আহবায়ক শিমুল মন্ডল, বাংলাদেশ ছাত্রলীগ মধুপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ সজিব সহ মধুপুর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মন্ত্রী এসময় তাকে বারবার অত্র আসন থেকে নির্বাচিত করার জন্য মধুপুর ও ধনবাড়ি মানুষের ভূয়সী প্রশংসা করেন। এসময় তাঁকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন উপজেলার সর্বস্তরের নেতৃবৃন্দ।

এআরএস

Link copied!