community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

সাংবাদিকদের কাদের

মূল সাবজেক্ট থেকে এক হাজার মাইল দূরে চলে যাবেন এটা ঠিক না

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুন ১০, ২০২৪, ০৩:৫৪ পিএম


মূল সাবজেক্ট থেকে এক হাজার মাইল দূরে চলে যাবেন এটা ঠিক না

‘তারেকের দুর্নীতি নিয়ে কথা বলি সেটা পরের দিন পত্রিকার পাতায় পাই না। এটা খুব দুর্ভাগ্যজনক। যা দেখবে, যা শুনবে, সেটাইতো প্রচারিত হবে। এটাই তো মিডিয়ার ধর্ম। আমার মূল সাবজেক্ট থেকে আপনি এক হাজার মাইল দূরে চলে যাবেন। এটাতো ঠিক না।’

সোমবার (১০ জুন) দুপুরে মহানগর ও ঢাকা জেলার নেতৃবৃন্দ, মেয়র ও সংসদ সদস্যদের সঙ্গে বৈঠক শেষে এসব কথা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কাদের বলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠার ‘প্লাটিনাম জয়ন্তী’ নিয়ে গতকাল আমাদের মূল আলোচনা ছিল। অথচ পত্রিকায় একটা শব্দও নাই। আপনারা চলে গেলেন আজিজ আর বেনজিরে। এটাতো হওয়া উচিত না।

তিনি আরও বলেন, আমরা আমাদের প্রতিষ্ঠাবার্ষিকী ফোকাসে রেখে কথা বলেছিলাম। কিন্তু আপনার ওখানে বেনজির-আজিজকে ঢুকিয়েছেন। প্রায় দেখছি, আমি কিছু বললেই ওই দুজন (বেনজির-আজিজ) আসে। তারেক রহমানের বিরুদ্ধে কিছু বললে সেটা তো আসে না।

এ সময় প্লাটিনাম জয়ন্তীতে সব নিবন্ধিত রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, কে প্রতিপক্ষ সেটা বিবেচ্য বিষয় নয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু ভবনের সামনে আগামী ২৩ তারিখ সকালে প্লাটিনাম জন্মজয়ন্তীর শুভ উদ্বোধন করবেন শেখ হাসিনা। ওইদিন বিকেল ৩টায় আলোচনা সভা সোহরাওয়ার্দী উদ্যানে।

এ ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর রবীন্দ্র সরোবর ও হাতিরঝিলে সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যন্ত তিন দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হবে।

আরএস

Link copied!