Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বাংলাদেশে আসছেন না হাথুরুসিংহে!

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ২৮, ২০২৩, ০৩:১২ পিএম


বাংলাদেশে আসছেন না হাথুরুসিংহে!

বাংলাদেশের ক্রিকেট পাড়ায় অনেক দিন ধরেই আলোচনা চলছে হেড কোচ নিয়ে। কে হবেন বাংলাদেশ জাতীয় দলের নতুন হেড কোচ তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। কে হচ্ছেন নতুন কোচ এ বিষয়ে বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে এখনও কোনো কিছু জানানো হয়নি।

বোর্ড প্রধান নাজমুল হাসন পাপন, ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস কিংবা প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজনের কেউ মুখে বলা বহুদূর, আকার ইঙ্গিতেও এমন কোন পূর্বাভাষ দেননি।

তবে বিসিবির এক সূত্র জানিয়েছিল, চন্ডিকা হাথরুসিংহেই হচ্ছেন জাতীয় দলের পরবর্তী হেড কোচ। বর্তমানে অস্ট্রেলিয়ায় অবস্থানরত এ লঙ্কানের সঙ্গে কথাবার্তা অনেকদূর আগানোর খবরও ভিতরে ভিতরে শোনা যাচ্ছিলো। এবং কথা-বার্তা পাকা করতে ও চুক্তি স্বাক্ষর করতে হাথুরুর বিপিএলের ঢাকা পর্বের সময় বাংলাদেশে আসার কথাও শোনা গিয়েছিল। সব কিছু একরকম নিশ্চিতই ছিল প্রায়। হাথুরুর ঢাকা আসার অপেক্ষায় ছিল সবাই।

কিন্তু হঠাৎ করেই শোনা গেলো ভিন্ন খবর। হঠাৎ গুঞ্জন, হাথরুসিংহে কোচ হচ্ছেন না। তিনি নাকি বিসিবিকে ‘না’ করে দিয়েছেন। খবরের সত্যতা কতটা? সত্যিই হাথুরুসিংহে বিসিবিকে না করে দিয়েছেন? তাহলে কী কারণ দেখিয়েছেন তিনি। কে কোচ হচ্ছেন, বিসিবি থেকে মিডিয়ার সামনে এ বিষয়ে কেউই কথা বলেননি। নির্দিষ্ট করে হাথুরুসিংহের ব্যাপারে ইতিবাচক কিংবা নেতিবাচক কোনো রকম কথাও নেই শোনা যায়নি বিসিবি থেকে।

এদিকে সূত্র জানিয়েছে, হাথুরুসিংহের না করে দেবার কোনো খবর নাকি কেউ জানেন না। হাথুরুর সাথে কথা-বার্তা চলছে। তবে এখন পর্যন্ত কোনোরকম রফা হয়নি। মানে কোন কিছুই চূড়ান্ত হয়নি। তবে আসল ঘটনা এখনো জানা যায়নি। ধোয়াশা এখনও রয়েই গেছে। এই ধোয়াশা কবে কাটবে তার জন্য অপেক্ষা করতে হবে; তবে কতদিন অপেক্ষা করতে হবে তাও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

টিএইচ

Link copied!