Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪,

এশিয়া কাপ

ব্যাটিংয়ে পাকিস্তান

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ১৪, ২০২৩, ০৬:০৭ পিএম


ব্যাটিংয়ে পাকিস্তান

অবশেষে ক্রিকেটের সঙ্গে আপোষ করেছে বৃষ্টি! কলম্বোর আকাশ এখন পুরোপুরি পরিষ্কার। ২ ঘন্টা দেরিতে অনুষ্ঠিত হয়েছে টস। যেখানে জয় হয়েছে বাবর আজমের। পাকিস্তান অধিনায়ক আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন। বাংলাদেশ সময় বিকাল ৫ টা ৪৫ মিনিটে মাঠে গড়াবে খেলা। ম্যাচ হবে ৪৫ ওভারের।

এরপর যদি আবারও বৃষ্টি আসে। আর এই ম্যাচে ফলাফল না আসে তাহলে দুই দল সমান এক পয়েন্ট করে পাবে। তাতে দুই দলেরই মোট পয়েন্ট হবে ৩। ফলে নেট রানরেটে এগিয়ে থাকায় ফাইনাল নিশ্চিত করবে শ্রীলঙ্কা। অন্যদিকে বৃষ্টিতে কপাল পুড়বে পাকিস্তানের।

এর আগে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বেলা ৩টা ৩০ মিনিটে ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। তবে বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস হয়নি। এরপর জানা যায়, বিকাল ৩ টা ২০ মিনিটে টস হবে। আর নতুন করে বৃষ্টি বাধা হয়ে না দাঁড়ালে টসের ঠিক আধা ঘণ্টা পর অর্থাৎ বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায় বল মাঠে গড়াবে। তবে নির্ধারিত সেই সময়ের আগেই আবারও হানা দেয় বৃষ্টি।

পাকিস্তান একাদশ : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, মোহাম্মদ হারিস, আব্দুল্লাহ শফিক, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি ও জামান খান।

শ্রীলঙ্কা একাদশ : পাথুম নিশানকা, দিমুথ করুনারত্নে, কুশল মেন্ডিস, সাদেরা সামারাবিক্রমা, চারিথা আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, দুনিথা ভেল্লেলেগে, মাহেশ থিকসেনা, প্রামোথ মাদুশান, মাথিশা পাথিরানা।

আরএস

Link copied!