Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

ইস্টবেঙ্গলের হয়ে মাঠে নামতে মুখিয়ে আছেন সানজিদা আক্তার

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

জানুয়ারি ২৭, ২০২৪, ০৮:৪১ পিএম


ইস্টবেঙ্গলের হয়ে মাঠে নামতে মুখিয়ে আছেন সানজিদা আক্তার

কলকাতায় ইস্টবেঙ্গল দলের সঙ্গে নিয়মিত অনুশীলন করছেন বাংলাদেশের সানজিদা আক্তার। ইতোমধ্যে একটি প্রীতি ম্যাচও খেলেছেন বাংলাদেশের এই নারী ফুটবলার। তবে ইস্টবেঙ্গলের জার্সিতে লিগ ম্যাচে নামতে আরো কয়েকদিন অপেক্ষা করতে হচ্ছে এই উইঙ্গারকে। কারণ, ইন্ডিয়া উইমেন্স লিগে ইস্টবেঙ্গলের পরের ম্যাচ ৩০ জানুয়ারি।

ইস্টবেঙ্গলের মাঠে এ ম্যাচে স্বাগতিকদের প্রতিপক্ষ স্পোর্টস ওড়িশা। কলকাতা থেকে সানজিদা জানিয়েছেন, আশা করছি ৩০ জানুয়ারির ম্যাচ দিয়ে নতুন এই ক্লাবের জার্সিতে প্রথম মাঠে নামতে পারবো। ইস্টবেঙ্গলের জার্সিতে খেলার মধ্যে দিয়ে আমার হয়ে যাবে নতুন ইতিহাস। 

সানজিদা আক্তার কেবল বাংলাদেশের প্রথম নারী ফুটবলার হিসেবেই ইস্টবেঙ্গলে নাম লেখাননি, তিনি ঐহিত্যবাহী ক্লাবটিরও প্রথম নারী ফুটবলার। গত মৌসুমে নারী লিগে নাম লেখানো লাল-হলুদরা এবার একজন বিদেশিই নিয়েছে। প্রীতি ম্যাচ অনুশীলনে সানজিদার পারফরম্যান্স দেখে ক্লাবের সবাই খুশি।

বাংলাদেশ থেকে সানজিদা এসেছেন-এই খবরে ইস্টবেঙ্গলের অনুশীলনেও বাড়ছে উৎসুক সমর্থকদের ভিড়। স্থানীয় গণমাধ্যমও পিছু নিচ্ছে বাংলাদেশের এই তারকা ফুটবলারের। এই লিগে খেলছেন বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুনও। তার দল কর্নাটকের কিকস্টার্ট। এরই মধ্যে নতুন ক্লাবের জার্সিতে অভিষেক হয়ে গেছে সাবিনার। এখন অপেক্ষা সানজিদার। আগামী ৫ ফেব্রুয়ারি মুখোমুখি হবে সাবিনা ও সানজিদার ক্লাব। খেলা হবে ইস্টবেঙ্গলের মাঠে।

 

Link copied!