Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

অগ্রিম টিকিট কিনতে উপচেপড়া ভিড়

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জুলাই ২৮, ২০২২, ০২:০৬ এএম


অগ্রিম টিকিট কিনতে উপচেপড়া ভিড়

আগামীকাল দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘হাওয়া’, যা নিয়ে ইতোমধ্যেই তোলপাড় শুরু হয়ে গিয়েছে। জানা গেছে, সিনেমাটি মুক্তি পাচ্ছে দেশের ২৪ প্রেক্ষাগৃহে। যার মধ্যে দেশের সবচেয়ে অত্যাধুনিক স্টার সিনেপ্লেক্সের পাঁচটি শাখায় প্রতিদিন চলবে সিনেমাটির ২৬ শো।

হাওয়া সিনেমার সুপারভাইজার হূদয় জুলফিকর জানান, যেহেতু গভীর সমুদ্রে এই সিনেমার শুটিং হয়েছে সেহেতু সাউন্ডের কথা চিন্তা করে প্রাথমিকভাবে আমরা ২৪টি হল নিয়েছি। দর্শক চাহিদা অনুযায়ী হল বাড়ানো হবে।

তিনি আরও বলেন, স্টার সিনেপ্লেক্সে আগামী শনিবার পর্যন্ত ২৬ শো চলবে। রোববার থেকে সেখানে ২৭টি শো চলবে।

স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন জানিয়েছেন, ‘মুক্তির প্রথম দিনে এত শো অন্য কোনো বাংলা সিনেমা সামপ্রতিক সময়ে পায়নি। দর্শকের তুমুল চাহিদার কারণে এত শো; আমরা আশা করছি সিনেমাটির শো আরও বাড়বে। এরই মধ্যে টিকিটের ব্যাপক চাহিদা লক্ষ করছি আমরা।

অগ্রিম টিকিটের জন্য ইতোমধ্যেই দর্শকের প্রচণ্ড ভিড় হচ্ছে।’ মেজবাউর রহমান সুমনের কাহিনী এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন।

এ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুশি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সঙ্গীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।
 

Link copied!