Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

‘হাওয়া’ দেখার আহ্বান চঞ্চলের

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জুলাই ৩০, ২০২২, ০১:৪৮ এএম


‘হাওয়া’ দেখার  আহ্বান চঞ্চলের

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী অভিনীত কোনো সিনেমা মুক্তি পাওয়া মানেই একটা অন্যরকম উন্মাদনা কাজ করে দর্শকের মধ্যে।

মেজবাউর রহমান সুমন পরিচালিত চঞ্চল চৌধুরী অভিনীত ‘হাওয়া’ সিনেমাটি মুক্তির পূর্বেই এরই মধ্যে দেশব্যাপী আলোড়ন সৃষ্টি করেছে নানা কারণে। সিনেমাটি দেখার জন্যও দর্শকের মধ্যে ব্যাপক আগ্রহের সৃষ্টিও হয়েছে। আজ সারা দেশের ২৪টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’।

আর সিনেমা হলে গিয়ে সিনেমাটি দেখার জন্য আহ্বান জানিয়েছেন এই সিনেমার গল্পের প্রধান চরিত্রের অভিনেতা চঞ্চল চৌধুরী।

কী কারণে ‘হাওয়া’ সিনেমাটি দেখতে হলে যাওয়া উচিত, সে প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘সত্যি বলতে হাওয়া মুক্তির আগেই হাওয়ার পোস্টার, ট্রেইলার এবং গান— এসব মিলিয়ে যতটুকুই প্রকাশিত হয়েছে তা দিয়েই দর্শকের মধ্যে বেশ আকাঙ্ক্ষার সৃষ্টি হয়েছে যে বাকিটা কী হয়।

এরইমধ্যে এই সিনেমার একটি গান অর্থাৎ ‘তুমি বন্ধু কালা পাখি’ গানটি দেশব্যাপী বেশ সাড়া ফেলেছে। এই গানের টানেও হয়তো দর্শক ছুটে আসবে সিনেমাটি পুরোটা উপভোগ করার জন্য।

আর সত্যি বলতে সিনেমা এবং সিনেমা হল বাঁচিয়ে রাখার দায়িত্ব কিন্তু দর্শকেরই। এখন যে অবস্থা, দর্শকেরই হলে গিয়ে সিনেমা দেখে দেখে সিনেমা শিল্প এবং সিনেমা হলকে বাঁচাতে হবে। এর বিকল্প নেই।

ইউটিউব বা কোনো প্ল্যাটফরমে মুক্তির আশায় বসে থাকলে হবে না। আরেকটি কথা বলতে চাই, আমার যারা ভক্ত-দর্শক, তাদের যদি আমার অভিনয়ের প্রতি আত্মবশ্বাস থাকে  সর্বোপরি মেজবাউর রহমান সুমন তার মেধা দিয়ে তার প্রথম সিনেমা কতটা যত্ন দিয়ে, শ্রম দিয়ে নির্মাণ করেছেন, তা দেখার জন্য দর্শকের হলে আসা উচিত।

আমার বিশ্বাস আন্তর্জাতিক মানের এই সিনেমা দেখে দর্শক মুগ্ধ হবেন। দর্শক হলে ফিরলেই আমরা আমাদের সিনেমার পুরোনো ঐতিহ্য নিশ্চয়ই ফিরে পাব।

ভালো সিনেমা মুক্তি পেলে দর্শক যে হলে হলে আসেন তা গেলো ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোই প্রমাণ বহন করে।’

এদিকে ‘হাওয়া’ সিনেমা মুক্তির আগেই দর্শক টানা কয়েকদিনের টিকেট ক্রয় করে নিয়েছেন।

আবার চঞ্চল চৌধুরী জানান, তারা নিজেরাও যে প্রথম দিনের প্রথম শো উপভোগ করবেন এই নিয়েও এক ধরনের জটিলতার সৃষ্টি হয়েছে টিকেট না পাওয়ার কারণে।

তবে চঞ্চল চৌধুরী জানান, টিকে পাওয়া যাক কিংবা না যাক প্রথম দিনের প্রথম শো’তে তিনি স্টার সিনেপ্লেক্স-এ থাকবেন।

Link copied!