Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ৩০, ২০২২, ০১:০৮ এএম


আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ

নির্বাচন কমিশন ঘোষিত ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হচ্ছে  আজ ৩০ অক্টোবর, শেষ হবে পরদিন সোমবার। মনোনয়ন প্রত্যাশীরা এই দুই দিন বেলী ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।

গতকাল শনিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে হবে।

মনোনয়নপ্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্যসুরক্ষাবিধি মেনে এবং কোনো প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে ফরম সংগ্রহ ও জমা দিতে বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

এছাড়া ফরম সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সাথে আনতে হবে এবং ৩১ অক্টোবর বিকাল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা প্রদান করতে হবে।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন চাঁদপুর জেলার হাইমচর উপজেলার চরভৈরবী ও ফরিদগঞ্জ উপজেলার পাইকগাছা দক্ষিণ ইউনিয়ন পরিষদ; ভোলা জেলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ও ওমরপুর ইউনিয়ন পরিষদ; কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার জোড়কানন পূর্ব জোড়কানন পশ্চিম, বারপাড়া, চৌয়ারা ও বিজয়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

Link copied!