Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মিলাদুন্নবী উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্বপ্নালোড়নের খাদ্য বিতরণ

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ১০, ২০২২, ০৭:২৯ পিএম


মিলাদুন্নবী উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্বপ্নালোড়নের খাদ্য বিতরণ

পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী উপলক্ষে রাজধানীতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাদ্য বিতরণ করেছে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নালোড়ন বাংলাদেশ।

রোববার (১০ অক্টোবর) দুপুরে রাজধানীর ইস্কাটন ও মিরপুরে সংগঠনের শিক্ষা ক্যাম্পে খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নাক,কান ও গলা বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডাঃ কামরুল হাসান তরফদার।  

তিনি বলেন, যারা দু‍‍`মুঠো খাবারের জন্য দিন রাত সংগ্রাম করে তাদের মুখে খাবার তুলে দেয়া নিঃসন্দেহে মহৎ কাজ। স্বপ্নালোড়ন বাংলাদেশের এই ধরনের মহৎ উদ্যোগ অন্য সকল স্বেচ্ছাসেবী সংগঠনের জন্য অনুকরণীয়।

শিশুদের অভিভাবকদের মধ্যে একজন বলেন,  স্বপ্নালোড়ন বাংলাদেশ এই সকল কাজ ছাড়াও প্রতি বছর ঈদের সময় বাচ্চাদের নতুন জামা, খাদ্য সামগ্রী, শিক্ষা সামগ্রী বিতরণ ও রক্তদানের মত মহৎ কাজ করে থাকে। এসব কাজ নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

স্বপ্নালোড়ন বাংলাদেশের জামান আশরাফ বলেন, "গত ৮ বছর ধরে স্বপ্নালোড়ন বাংলাদেশ সুবিধাবঞ্চিত, অসহায় শিশুদের নিয়ে বিনামূল্যে  শিক্ষা-কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এসকল শিশুদের মাঝে শিক্ষা-সামগ্রিও বিনামূল্যে বিতরণ করা হয়।  এছাড়াও বিভিন্ন উৎসবকে সামনে রেখে তাদের মাঝে খাদ্য-সামগ্রি ও পরিধেয় পোষাক উপহার হিসেবে বিতরণ করা হয়। ধর্মীয় উৎসবকে ঘিরেও আনন্দ ভাগাভাগি করে নেওয়া হয় এসকল শিশুদের সাথে। তারই ধারাবাহিকতায় আজ ১২ রবিউল আউয়াল ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে নিয়ে আমরা একই সাথে মিষ্টি মুখ, খাবার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করেছি।"

আয়োজনে উপস্থিত ছিলেন মোঃতৌফিকুল ইসলাম, স্বপ্নালোড়ন বাংলাদেশের সভাপতি আরিফুল ইসলাম শাহাব, আল কাউছার রুপম, ফারিয়া জান্নাত স্নিগ্ধা, মৌমিতা শারমিন নিশি, সাইফুল ইসলাম, অমিরুল ইসলাম পিয়াস, জিনিয়া জাফরিন নিদ্রা প্রমুখ।

ইএফ

Link copied!