Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

গাঁজা ব্যবসায় ব্যবহৃত হতো কাভার্ডভ্যান

আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়া প্রতিনিধি

মার্চ ১৯, ২০২৩, ০২:৪৩ পিএম


গাঁজা ব্যবসায় ব্যবহৃত হতো কাভার্ডভ্যান

আশুলিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে ৬০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যানও জব্দ করা হয়।

রোববার (১৯ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র্যাব-৪ এর সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। এর আগে আজ ভোরে আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার ভাদুঘর এলাকার মোঃ আলী মিয়ার ছেলে মোঃ জুয়েল মিয়া (৩৫) ও একই থানার কাউতলী এলাকার মো. রহিম মিয়ার ছেলে মো. আওলাদ মিয়া (২৭)।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আশুলিয়ার জামগড়া এলাকার জালাল প্লাজার সামনে থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬০ কেজি গাঁজা ও একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ডভ্যানে করে সাভারের আশুলিয়ায় নিয়ে আসতো। পরে তা কৌশলে সাভার, আশুলিয়া, ধামরাইয়ের খুচরা ব্যবসায়ীদের কাছে পৌছে দিতো।

এ বিষয়ে র‌্যাব-৪ এর সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, আশুলিয়া এলাকা হতে ৬০ কেজি গাঁজা ও মাদক পরিবহণে ব্যবহৃত কাভার্ড ভ্যানসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরএস
 

 

Link copied!