Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

দিনে দোকানদারি, রাতে ভয়ংকর ছিনতাইকারী

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মার্চ ২১, ২০২৩, ০১:৫১ পিএম


দিনে দোকানদারি, রাতে ভয়ংকর ছিনতাইকারী

রাজধানীতে চাকু ও রডসহ ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাঁচজনই দিনের বেলায় দোকানদারি ও অন্য পেশায় কর্মরত থাকেন। আর রাতের বেলা একসঙ্গে ছিনতাই করেন। গতকাল রাতে মিরপুর মডেল থানার মিরপুর-১০ নম্বর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২১ মার্চ) মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন-মো. শাহাদাত আলী স্বপ্ন (২৬), মো. সাকিব (১৮), মো. আল আমিন ওরফে মাহিম ওরফে নিনজা (২০), মো. অন্তু (২৪) ও মো. স্বাধীন বোকাউল (২২)।

মিরপুর মডেল থানার ওসি মোহসীন বলেন, গ্রেপ্তার পাঁচজন চিহ্নিত ছিনতাইকারী। তবে, তারা দিনে সবাই অন্যান্য পেশায় যুক্ত থাকেন। শাহাদত আলী স্বপ্ন দিনের বেলা জুতার দোকানদারি করেন, মো. আল-আমিন নিনজা নান্নু মার্কেটে প্যান্ট শার্টের দোকানদার, সাকিব ওয়ার্কশপ শ্রমিক, অন্তু ডেকোরেটর দোকানদার এবং স্বাধীন বোকাউল অটোরিকশাচালক। রাতের বেলা তারা একসঙ্গে হয়ে ছিনতাই করেন।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে মিরপুর-১০ নম্বর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪টি চাকু ও একটি লোহার রড উদ্ধার করা হয়। এসব চাকু ও রডের ভয় দেখিয়ে তারা ছিনতাই করতেন।

উল্লেখ্য, গ্রেপ্তার স্বপ্নের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি, সাকিবের বিরুদ্ধে ৩টি, নিনজার বিরুদ্ধে ২টি, অন্তুর বিরুদ্ধে ২টি এবং স্বাধীনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

এআরএস

Link copied!