Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

নিয়ন্ত্রণ হারিয়ে রাইদা বাস থার্ড টার্মিনালে: নিহত ইঞ্জিনিয়ারের জানাজা অনুষ্ঠিত

পূর্বাচল প্রতিনিধি

পূর্বাচল প্রতিনিধি

এপ্রিল ১৯, ২০২৪, ০৭:২৭ পিএম


নিয়ন্ত্রণ হারিয়ে রাইদা বাস থার্ড টার্মিনালে: নিহত ইঞ্জিনিয়ারের জানাজা অনুষ্ঠিত

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনাল সামনে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে রাইদা পরিবহনের বাস চাপায় এয়ারপোর্ট সিভিল এভিয়েশন নিহত ইঞ্জিনিয়ারের জানাজা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আসর কুর্মিটোলা সিভিল এভিয়েশন আবাসিক এলাকার ১নং আমবাগান জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে একটি অ্যাম্বুলেন্স করে নিহতের লাশ তার দেশের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।

এর আগে সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ গুরুতর অবস্থায় ইঞ্জিনিয়ারকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ইঞ্জিনিয়ার মইদুল ইসলাম বগুড়া জেলার সদর থানা শৈলাল পাড়া গ্রামের সামছুদ্দীন কালামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র দাস আমার সংবাদকে বলেন, সকাল ১০টার দিকে রাইদা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তৃতীয় টার্মিনালের নিরাপত্তা বাউন্ডারি ভেঙে ভেতরে ঢুকে যায়। এ সময় রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন সিভিল এভিশনের সিনিয়র সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার মাইদুল ইসলাম। তার মোটরসাইকেলটি রাইদা পরিবহনের বাসে নিচে চলে যায়।

তিনি বলেন, নিহতের মরদেহের সুরতহাল করে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছিল ওখান থেকে আইনি সব প্রক্রিয়া শেষে বিকেলে মরদেহ কুর্মিটোলা সিভিল এভিয়েশন আনা হয়। এখানে জানাজা শেষে লাশ নিহতের দেশের বাড়িতে তার দেশের বাড়িতে পাঠানো হয়েছে।

ঘটনায় জড়িত বাসচালক ও হেলপারকে এখনো আটক করা যায়নি। তবে বাসটিকে জব্দ করা হয়েছে। এই বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

ইএইচ

Link copied!