Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

রাউজানে চোলাই মদ সহ গ্রেপ্তার ১

রাউজান প্রতিনিধি

রাউজান প্রতিনিধি

জুন ১২, ২০২২, ০৫:১৪ পিএম


রাউজানে চোলাই মদ সহ গ্রেপ্তার ১

চট্টগ্রামের রাউজান উপজেলায় রাঙ্গামাটি মহাসড়ক দিয়ে বালু ভর্তি ড্রাম ট্রাকে করে পাচারকালে দেড় হাজার লিটার পাহাড়ী চোলাই মদ সহ একজনকে গ্রেপ্তার করেছে রাউজান থানা পুলিশ। 

রোববার (১২ জুন) ভোররাত ৪ টার সময়ে রাউজান থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিত্বে   অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতের নাম-মঈনউদ্দিন (২০)। 

জানা যায়, রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের পশ্চিম রাউজান চারা বটতল এলাকা দিয়ে চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়ক দিয়ে চট্টগ্রাম অভিমুখে যাওয়ার পথে চট্টগ্রাম-ড- ১১-১৮০৯ নামের বালু ভর্তি ড্রাম ট্রাক আটক করে।  বালু ভর্তি ড্রাম ট্রাক তল্লাসী চালিয়ে বালুর নিচে বস্তাভর্তি দেড় হাজার লিটার পাহাড়ী চোলাই মদ উদ্বার করে।

পুলিশ ড্রাম ট্রাকের চালক মঈন উদ্দিন (২০) ও পাহাড়ী চোলাই মদ ভর্তি ড্রাম ট্রাকটি আটক করে রাউজান থানায় নিয়ে যায়। এ ব্যাপারে  মাদক দ্রব্য আইনে রাউজান থানায় মামলা রুজু করা হয়।

রোববার দুপুরে পাহাড়ী চেলাই মদ ভর্তি আটক ড্রাম ট্রাকের চালক মঈনউদ্দিনকে আদালতে সোর্পদ করেন বলে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল জানান। ড্রাম ট্রাকের চালক মঈন উদ্দিন রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের আইলী খীল এলাকার মাহাবুল আলমের পুত্র। 

উলেখ্য, প্রতিদিন সন্ধ্যার পর থেকে ভোর রাত পর্যন্ত সময়ে চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়ক দিয়ে ড্রাম ট্রাক ভর্তি করে রাউজানের পাহাড়ী এলাকা থেকে পাহাড় টিলা কাটা ও কৃষি জমি খনন করে মাটি ড্রাম ট্রাকে করে নিয়ে যাওয়া হয়। মাটি ও বালু ভর্তি ড্রাম ট্রাকে করে মাটি ও বালুর নিচে করে এলাকার মাদক ব্যবসায়ীরা পাহাড়ী চোলাই মদ পাচার করে আসছে। 

আমারসংবাদ/এআই

Link copied!