Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মহানবীকে কটুক্তি: হাটহাজারীতে বিক্ষোভ

মো. মাসুম বিল্লাহ

জুন ১২, ২০২২, ০৫:৪৬ পিএম


মহানবীকে কটুক্তি: হাটহাজারীতে বিক্ষোভ

মহানবী হযরত মোহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে চট্টগ্রামের হাটহাজারীতে আহলে সুন্নত ওয়াল জামায়াত বাংলাদেশ ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চট্টগ্রাম উত্তরজেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১১জুন) বিকেল সাড়ে ৫টার দিকে হাটহাজারী পৌরসভার আল্লামা গাজী শেরে বাংলা (রাঃ) এর মাজার গেইট এলাকায় আহলে সুন্নাত ওয়াল জামাতের চট্টগ্রাম উত্তরজেলা শাখার সভাপতি আল্লামা হাফেজ সোলাইমান আনছারীর সভাপতিত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।  মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাসস্ট্যান্ড চত্বর প্রদক্ষিণ করে মাজার গেট এলাকায় গিয়ে শেষ হয়। 

মানববন্ধনে বক্তারা বলেন, ভারতের বিজেপির দলীয় নেত্রী নূপুর শর্মা ও নভীন জিন্দাল মুসলিমের অহংকার ও কলিজার টুকরো মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে কটুক্তি করে বক্তব্য দিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে, যা মুসলিম সমাজ কখনো মেনে নিবে না। 

বিষয়টি আমাদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে। আমরা এর বিচারের দাবি করছি এবং তীব্র নিন্দা জানাচ্ছি। ভারতের বিরুদ্ধে নয় আমরা ভারতের দুই ব্যক্তির বিরুদ্ধে বাংলাদেশ থেকে রাষ্ট্রীয়ভাবে তীব্র নিন্দা জানানোর দাবি জানাচ্ছি। 

এসময় বক্তারা আরো বলেন, অভিযুক্ত দুই বিজিপি নেতার স্থায়ী বহিষ্কারের পাশাপাশি বিজেপি প্রধানকে রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চাইতে হবে। 

এসময় বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আহলে সুন্নাত ওয়াল জামাআতের সিনিয়র সহ সভাপতি হাফেজ রুহুল আমিন, মাওলানা জসিম উদ্দিন, মাওলানা আলি শাহ নেছারী, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি মাওলানা ওবায়দুল মুস্তাফা, সাধারণ সম্পাদক মাওলানা ইয়াছির হোসেন, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, উত্তরজেলা যুবসেনার সভাপতি আজিম উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ আলমঙ্গীর হোসেন, মাওলানা মোহাম্মদ ছগির, সৈয়দ মুহাম্মদ নেজাম উদ্দীন, মুহাম্মদ নাছির উদ্দীন, উত্তরজেলা ছাত্রসেনার সভাপতি মুহাম্মদ আলি আকবর। বিক্ষোভ মিছিলে সংগঠনের নেতাকর্মী সহ স্থানীয় হাজার হাজার মুসল্লি অংশ নেন।

আমারসংবাদ/এআই 

Link copied!