Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

সৈয়দপুর-কক্সবাজার রুটে ৫৩ দিন বিমানের ফ্লাইট স্থগিত

আল-আমিন, নীলফামারী 

আল-আমিন, নীলফামারী 

জুন ১৩, ২০২২, ০২:৩২ পিএম


সৈয়দপুর-কক্সবাজার রুটে ৫৩ দিন বিমানের ফ্লাইট স্থগিত

হজ যাত্রীদের গন্তব্যে আসা-যাওয়ার সুযোগ বাড়াতে সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমান বাংলাদেশের সব ফ্লাইট ৫৩ দিনের জন্য স্থগিত করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ। 

সৈয়দপুর বিমান বন্দরের দায়িত্বরত কর্মকর্তা মোঃ মাসুম বিল্লাহ সোমবার (১৩ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করে জানান, ১৩ জুন থেকে ৪ আগস্ট পর্যন্ত এই রুটের বিমান চলাচল আপাতত স্থগিত করা হয়েছে। সপ্তাহে দুইদিন এইরুটে বিমান চলাচল করতো।

বিমান বাংলাদেশের সূত্রে জানা যায়, ৫ জুন থেকে হজ ফ্লাইট চালু হওয়ায় দেশের হজ্ব যাত্রীদের গন্তব্যে আনা নেওয়ায়ার সুবিধা বাড়াতে ১৩ জুন থেকে ৪ আগস্ট পর্যন্ত সৈয়দপুর-কক্সবাজার রুটে ফ্লাইট সেবা পাবে না যাত্রীরা তবে ৪ আগষ্টের পর আবারো এই রুটে যথারিতি বিমান চলাচল স্বাভাবিক হবে।

জানতে চাইলে বিমান বাংলাদেশের সৈয়দপুরের ব্যবস্থাপক হারুন-অর-রশিদ বলেন, হজ যাত্রীদের সর্বোচ্চ অগ্রাধিকারের কথা মাথায় রেখে হজ গমেনেচ্ছুদের ঢাকায় পৌঁছে দিতে দেশের সব বিমানবন্দর ব্যস্ত থাকে ফলে বিমানের সিডিউলে রদবদল করা হয়েছে। আপাতত সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমান বাংলাদেশ যাত্রী সেবা দিতে পারছে না। ৪ আগণ্ট পর্যন্ত রুটটি বন্ধ থাকার পর পুনরায় এই রুটে বিমান চলাচল স্বাভাবিক হবে।

কেএস 

Link copied!