Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

আখাউড়ায়

গরু চুরি করে মাংস বিক্রি করতে গিয়ে চেয়ারম্যানের ভাতিজা আটক

আখাউড়া প্রতিনিধি

আখাউড়া প্রতিনিধি

জুন ১৩, ২০২২, ০২:৪০ পিএম


গরু চুরি করে মাংস বিক্রি করতে গিয়ে চেয়ারম্যানের ভাতিজা আটক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কোরবানির গরু চুরি করে জবাইয়ের পর মাংস বিক্রি করার সময় স্থানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়ার ভাতিজা একাধিক মাদক মামলার আসামি মাদক সম্রাট কায়কোবাদ ভূইয়া (৩৫) কে আটক করেছে থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার ২ সহযোগী এরশাদ ও নান্টু মিয়া পালিয়ে যায়।

সোমবার ভোরে উপজেলার পৌর শহরের এরশাদের মাংসের দোকান থেকে তাকে আটক করা হয়। আটককৃত কায়কোবাদ ভূইয়া উপজেলার দক্ষিণ ইউনিয়ন এর ছোট কুড়িপাইকা গ্রামের মৃত আব্দুল আজিজ ভূইয়ার ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, কায়কোবাদ ভূইয়া ও তার সহযোগী মোঃ নান্টু মিয়া রাতে কোনো এক সময় হিরাপুর শহীদ মেমোরিয়াল হাই স্কুলের সাবেক শিক্ষক ছোট কুড়িপাইকা গ্রামের বাসিন্দা আব্দুল হাকিম মাস্টারের গোয়াল ঘর থেকে কোরবানির জন্য পালনকৃত গরুটি চুরি করে পাশের বাড়ি নান্টু মিয়ার ঘরে জবাই করে পৌরশহরের সড়ক বাজারে মাংস বিক্রি করতে গেলে পুলিশের কাছে মাংস হাতেনাতে আটক হয় কায়কোবাদ ভূইয়া।  এসময় তার দুই সহযোগীরা পালিয়ে যায়।

আব্দুল হাকিম মাস্টার জানান, সকালে স্থানীয় মেম্বার কালু মিয়াকে পুলিশ ফোন করে বিষয়টি জানালে তিনি গোয়াল ঘরে গিয়ে গরু চুরির বিষয়টি নিশ্চিত হন। গরুটি কোরবানীর জন্য তিনি পালন করছিলেন। গরুটির আনুমানিক মূল্য প্রায় ৯০ হাজার টাকা হবে বলে তিনি জানান। 

আখাউড়া থানার এসআই নুপুর কুমার দাস জানান, সোমবার ভোরে পৌর শহরের সড়ক বাজারে টহলের সময় এরশাদের মাংসের দোকানে ৩টি বস্তাভর্তি গরুর মাংস গুলো দেখে সন্দেহ হয়। পরে কায়কোবাদ ভূইয়াকে মাংস সহ দোকানে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে কায়কোবাদ ভূইয়া চুরির বিষয়টি স্বীকার করে।

আখাউড়া থানার ওসি মিজানুর রহমান জানান, চুরি করে জবাই করা ৩ বস্তায় আড়াইমন মাংস সহ একজন কে আটক করা হয় আটকৃত মাংসের বাজার মূল্যে প্রায় ৭৩ হাজার ৫০০ টাকা পরে চুরি যাওয়া ঐ গরুর চামড়া সহ বিভিন্ন আলামত জবদ্ধ করে পুলিশ। আটককৃত কায়কোবাদ ভূইয়া কে গ্রেপ্তার দেখিয়ে ব্রাহ্মণবাড়িয়া আদালতে প্রেরণ করা হয়েছে। 

আমারসংবাদ/এআই

Link copied!