Amar Sangbad
ঢাকা বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

বাগাতিপাড়ায় অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

জুন ২১, ২০২২, ০৬:৪৩ পিএম


বাগাতিপাড়ায় অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত

মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত  কর্মপরিকল্পনা (Comprehensive Action plan) প্রণয়নে নাটোরের বাগাতিপাড়ায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত "মুজিব বর্ষের অঙ্গীকার মাদক করবো পরিহার" এই প্রতিপাদ্যে নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় বক্তব্য রাখেন-বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, পৌরসভার মেয়র অধ্যক্ষ শরিফুল ইসলাম লেলিন, নাটোর মাদকদ্রব্য কার্যালয়ের পরিদর্শক মঈন উদ্দিন কবির, মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী সরকার প্রমূখ।

এসময় আরও উপস্থিত ছিলেন-নাটোর মাদকদ্রব্য কার্যালয়ের উপ-পরিদর্শক সবুজ কুমার দেবনাথ, উপ সহকারী পরিদর্শক তাইজুল ইসলাম, ইউপি চেয়ারম্যানগণ, সকল ইউনিয়নের ইউপি সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

আগামী তিন মাসের জন্য সামাজিকভাবে কি কি কার্যক্রম পরিচালনা করলে এই উপজেলায় মাদকদ্রব্যের প্রকোপ রোধ করা যায়, উদিয়মান শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখা যায় ও মাদকদ্রব্যের ক্ষতিকর দিকগুলো তাদেরকে অবহিত করা যায় এসকল কিছু বিষয় নিয়ে ৬টি টিম করে উপস্তিত সকলের লিখিত মতামত গ্রহন করা হয় দিনব্যাপী এই কর্মশালায়। 

এর আগে মাদকের অপব্যবহার থেকে দূরে থাকতে একটি শপথ বাক্য পাঠ করান কর্মশালার সভাপতি প্রিয়াংকা দেবি পাল।

আমারসংবাদ/এআই