Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

সিরাজদীখানে অটোরিকশা চালকের লাশ উদ্ধার 

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

জুলাই ২, ২০২২, ০৭:৫৩ পিএম


সিরাজদীখানে অটোরিকশা চালকের লাশ উদ্ধার 

মুন্সীগঞ্জের সিরাজদীখানে আরশাদ মোরল (৪৫) নামে একজন অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। 

শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি এলাকার সিরাজদিখান-ইছাপুরা সড়কের পাশের খাদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত আরশাদ মোরল জেলার টঙ্গীবাড়ী উপজেলার বেতকা ইউনিয়নের খিলপাড়া গ্রামের মিনার চান মোড়লের ছেলে।এতে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে রাতের কোনো এক সময় হত্যার পর লাশ এখানে ফেলে গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে স্থানীয় লোকজন উপজেলা লালবাড়ি এলাকার সিরাজদীখান-ইছাপুরা সড়কের পুর্ব পাশে জামাল উদ্দিনের জমির পাড়ের খাদে একটি জবাই করা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা আরশাদ মোরলকে জবাই করে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে।

নিহতের ছোট ভাই নাসির মোড়ল জানান,গত শুক্রবার বিকাল ৪ টার দিকে অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হয়। রাতে অনেক খোজাখুজি করেছি। আমাদের জানামতে আমার ভাইয়ের সাথে কোন কিছু নিয়ে কারো বিরোধ ছিল না। মনে হচ্ছে অটো ছিনতাইকারীরা ওকে মেরে ফেলেছে।’ 

সিরাজদীখান থানার ওসি একে এম মিজানুর হক বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা আরশাদ মোড়লকে জবাই করে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে।

আমারসংবাদ/এআই

Link copied!