Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মাছ শিকারে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু 

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

জুলাই ৩, ২০২২, ০১:২৯ পিএম


মাছ শিকারে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু 

বড়লেখা হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী আব্দুল আজিজ কয়েছ (৪৮) ও তার ছোট ভাই আব্দুর রউফ মাছ শিকার করতে বাড়ি থেকে বের হন। ছোট ভাই ২ ঘন্টা পর অনেক খোঁজাখুঁজির পর পেলেও বড় ভাই আব্দুল আজিজ কয়েছকে ১২ ঘন্টা পর ৩ জুন সকাল ৮ টায় তার মৃত লাশ পানি থেকে উদ্ধার করা হয়েছে। 

বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের তালিমপুর টিলা বাড়ির মৃতু শফিক উদ্দিনের ছেলে তালিমপুর থেকে বর্তমানে বড়লেখা পৌরভার বাসতলা এলাকায় বসবাস করছেন। 

তাদের পরিবার সূত্রে জানা যায়, গত রাতে মাছ শিকার করতে বড়লেখা হাজীগন্জ বাজারের ব্যবসায়ী আব্দুল আজিজ কয়েছ ও তার ভাই আব্দুর রউফ মাছ শিকার করতে বাড়ি থেকে বাহির হন। গভীর রাতে ও বাড়িতে না ফেরায় পরিবার দুশ্চিন্তায় পড়েন। প্রায় ২ ঘন্টা খোঁজাখুঁজির পর ছোট ভাই আব্দুল রউফকে পান। সে তার ভাই কোথায় আছে সে ও বলতে পারে নাই। বাড়ির সদস্যরা মনে করে চতুর দিকে পানি হয়তো কাউর বাড়িতে রাত কাটাচ্ছেন। অনেক খোঁজাখুঁজির পর পাশের ইউনিয়ন দাসের বাজার ইউনিয়নের সুঁড়িকান্দি গ্রামের ছমির আলী মোহরীর বাড়ির পূর্ব পাশের পানিতে কয়েছ আহমদ এর মৃত্যু লাশ পাওয়া যায়। 

এ ব্যাপারে বড়লেখা পৌর মেয়র আবু ইমাম মোঃ কামরান চৌধুরী জানান, পরিবার সহ সকলে অবগত কয়েছ পানিতে ডুবে মৃত্যু বরন  করছে পরিবারের এলাকাবাসী এ ব্যাপারে আবেদন করেছে তার লাশ ময়নাতদন্ত  না করার জন্য। 

মেয়র জানান, আমরা প্রশাসনকে অনুরোধ করছি লাশ টি ময়নাতদন্ত ছাড়া দাফন করার জন্য। 

এ ব্যাপারে বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, জনপ্রতিনিধি সহ সকলের অনুরোধে মৃত্যু ব্যাক্তির লাশ ময়নাতদন্ত ছাড়া দাপন করা হচ্ছে।  

জানা যায়, বড়লেখা বাজারের ব্যবসায়ী আব্দুল আজিজ কয়েছের লাশ আজ রোববার বিকাল সাড়ে ৫ টায় দাফন করা হবে। 

কেএস 

Link copied!