Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

বিএনপি দিবা স্বপ্ন দেখছে: স্বরাষ্ট্রমন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ প্রতিনিধি

জুলাই ৫, ২০২২, ০৪:১৩ পিএম


বিএনপি দিবা স্বপ্ন দেখছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের বক্তব্যের জবাবে স্বারাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বিএনপি কে উদ্দেশ্য করে বলেন, তারা দিবা স্বপ্ন দেখছেন। তারা জনগণ থেকে দুরে সরে গেছেন। কাজেই তারা অনেক কথাই বলেন। জনগণ তাদেরকে ত্যাগ করেছে। বাস্তবতার সঙ্গে মিল নেই। সরকার কি করছে তা সবাই দেখছেন। মাননীয় প্রধানমন্ত্রী তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছেন এবং ঐ রাত্রে তিনি ঘুমাননি। 

তিনি বলেন, তাৎক্ষণিক সেনাবাহিনীকে নির্দেশ দিয়েছেন বলেই সেনাবাহিনী, পুলিশ র‌্যাব ও কোস্টগার্ডসহ সরকারী বেসরকারী সংগঠন সুনামগঞ্জের বন্যার্তদের সহায়তা এগিয়ে আসছেন। আমাদেরকে নির্দেশনা দিয়েছেন এবং আমরা তাৎক্ষণিক বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছি। 

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইনশৃংখলা ও ত্রাণ বিতরণ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের এমপি আলহাজ্ব এমএ মান্নান এমপি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় থাকায় দেশের মানুষের সার্বিক আয় বৃদ্ধি পেয়েছে বলেই সারা দেশের মানুষ সুনামগঞ্জের বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসছেন। 

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৪ আসনের এমপি এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, সেনাবাহিনীর বিগ্রেডিয়ার জেনালেন শওকত আলী, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক, বিজিবি’র সিও লে.কর্নেল মাহবুবুর রহমান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, সিভিল সার্জন আহমদ হোসেন প্রমূখ। 

মতবিনিময় সভা শেষে সুনামগঞ্জ সদর উপজেলার সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে ও বেদে পল্লীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামানিক, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মমিনুল ইসলাম, অতিরিক্ত ডিআইডি নুরুল ইসলাম, নৌ পুলিশ সুপার চম্পা, সুনামগঞ্জ র‌্যাব ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সিঞ্চন আহমদ, পিপি ড. খায়রুল কবির রুমেন, জেলা সুপার নুরশেদ আহমদ, বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা পর্যায়ের কর্মকর্তাসহ জেলা উপজেলা পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

কেএস