Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কোরবানির গোশত আনতে গিয়ে পদদলিত হয়ে কিশোরের মৃত্যু

সাহিদুল ইসলাম ভূঁইয়া

জুলাই ১৩, ২০২২, ০৩:৩৫ পিএম


কোরবানির গোশত আনতে গিয়ে পদদলিত হয়ে কিশোরের মৃত্যু

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে কোরবানির গোশত সংগ্রহ করতে গিয়ে হুড়োহুড়িতে পদদলিত হয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

মঙ্গলবার বিকেলে চুনকুটিয়া চৌরাস্তা সংলগ্ন ঝিলমিল হাসপাতালের বিপরীতে আবুল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মো. আকাশ (১৩) রিকশাচালক ঠাণ্ডু মিয়ার ছেলে। তাদের পরিবার চুনকুটিয়া নাজিরেরবাগ চেয়ারম্যান বাড়ি এলাকার দিবা মিয়ার বাড়িতে ভাড়া থাকে।

স্থানীয়রা জানান, আবুল মিয়া মঙ্গলবার নয়টি গরু কোরবানি দেন। বিকালে মাংস সংগ্রহ করতে সেখানে ব্যাপক লোকজনের সমাগম হয়। ফটক খুলে দেওয়ার পর লোকজন তাড়াহুড়ো করে ভিতরে প্রবেশ করতে যায়।

তখন হুড়োহুড়িতে পদদলিত হয়ে ওই কিশোরসহ কয়েকজন আহত হয়। তাদের উদ্ধার করে স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নিয়ে গেলে আকাশের মৃত্যু হয়। ‌

হাসপাতালের সহকারী আনসার কমান্ডার জহিরুল ইসলাম বলেন, “সন্ধ্যার আগে শিশু- কিশোর সহ বেশ কয়েকজনকে দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ভ্যানে করে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে একটি ছেলে মারা গেছে; বাকি কয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন।

কিশোরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের স্বজনদের কাছ থেকে জানতে পেরেছি, কোরবানির মাংস আনতে গিয়ে হুড়োহুড়িতে এ অবস্থা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মো. শাহ জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ধরনের একটি ঘটনা শুনেছি। তবে এখনও এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করেনি। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 আমারসংবাদ/এআই

Link copied!