Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

কালকিনিতে বাকপ্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

জুলাই ১৮, ২০২২, ০৪:০০ পিএম


কালকিনিতে বাকপ্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ

মাদারীপুর কালকিনি স্বামী পরিত্যক্তা এক গৃহিণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল (১৭ জুলাই) রোববার দুপুরে ঘটনাটি ঘটেছে। ধর্ষক ঘটনার পরেই পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানান, দুপুর বেলা বৃষ্টি থেকে বাঁচার জন্য লিমন আকন (৩৫) বাক প্রতিবন্ধীর ঘরে আশ্রয় নেয়। এ সময় ঘরে কাউকে না দেখে হঠাৎ দরজা বন্ধ করে তাকে জাপটে ধরে মাটিতে ফেলে ধর্ষণ করে। আশপাশের মানুষ প্রতিবন্ধীর গোঙানির শব্দ শুনে ডাকাডাকি করতে থাকে। এমন সময় লিমন আকন দ্রুত ঘর থেকে বেড় হয়ে পালিয়ে যায়। আশ পাশের মানুষ মাঠে কাজ করতে থাকা বাবা ও ভাইকে খবর দিলে তারা এসে ছিন্ন বিন্ন বস্ত্র পরিহিত অবস্থায় তাকে উদ্ধার করেন। পুলিশে খবর দিলে কালকিনি থানার তদন্ত ওসি মোঃ নাসির উদ্দিন ও এসআই হাসিব মাহমুদ এলাকা পরিদর্শন করেন।

ধর্ষক লিমন আকন পূর্বএনায়েতনগর ইউনিয়নের হেলাল আকনের ছেলে এবং উপজেলার একটি কলেজের বিএ অনার্স পড়ুয়া ছাত্র। ঘটনার পরপর ধর্ষক লিমন পলাতক রয়েছে। প্রতিবন্ধীর কয়েক বছর আগে বিয়ে হয় সেই সংসারের ৯ বছরের কণ্যা সন্তান আছে, বিয়ে হওয়ার থেকে সংসারে ঝগড়া লেগেই থাকতো। পরক্ষণে সামাজিক ভাবে একটি কন্যা সন্তানসহ বিচ্ছেদ হয় প্রতিবন্ধীর। সে বাবার বাড়িতেই মেয়েসহ প্রতিবন্ধী বসবাস করে। মেয়ের বাবা জানান আমার মেয়ে টার উপর এমন বর্বর অত্যাচার করার জন্য তার বিচার চাই।

মেয়ের বাবা বলেন, আমাদের উপর অনেকে চাপ সৃষ্টি করতেছেন যাতে মামলা না করি।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামিম হোসেন জানান, মেয়ের মা বাদি হয়ে লিমন আকনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

কেএস 

Link copied!