Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বরিশালে রেললাইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

বরিশাল ব্যুরো 

বরিশাল ব্যুরো 

জুলাই ২১, ২০২২, ০৬:০৮ পিএম


বরিশালে রেললাইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা ও দুর্নীতি প্রতিরোধে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মহিউদ্দীন রনির ৬ দফা দাবি বাস্তবায়ন এবং বরিশালে দ্রুত রেলসেবা চালুর দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধন কর্মসূচিতে বরিশালের সর্বস্তরের জনগণ অংশ নেয়। 

মানববন্ধন কর্মসূচির আহ্বায়ক শেখ সুমনের সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন, সমাজকর্মী ডা. মনিষা চক্রবর্তী, বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাভিদ নাসিফ, মহিলা কলেজ শিক্ষার্থী অদিতি, ভোলার শিক্ষার্থী সরদার রাইয়ান, বরিশাল কলেজ শিক্ষার্থী মো. তামিম, পলিটেকনিক শিক্ষার্থী জহিরুল ইসলাম জিতু, শিক্ষার্থী কামরুন ইসলাম মোহনাসহ সর্বস্তরের মানুষ। 

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, বরিশালের সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মহিউদ্দীন রনি বাংলাদেশের রেলওয়ের অবস্থাপনা রোধে যে ৬ দফা দাবি করেছেন তা শতভাগ যৌক্তিক। বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় বড় ভূমিকা পালন করে রেল। 

অথচ এই রেলে দুর্নীতি সবচেয়ে বেশি। সহজ ডট কম টিকিট নিয়ে ও দুর্নীতি করে। এই সব কিছু বন্ধ করতে হবে। রেলকে দুর্নীতি মুক্ত করতে হবে। বাংলাদেশের একমাত্র বিভাগীয় শহর বরিশালে রেল সংযোগ নেই।

মুক্তিযুদ্ধের পর থেকে দক্ষিণাঞ্চলের জনগণ রেলসেবা থেকে বঞ্চিত। তাই অতিদ্রæত রেল সেবা দিতে হবে। মানববন্ধনে উপস্থিত সকলে মহিউদ্দীন রনির ৬ দফা দাবির পক্ষে অবস্থান করেন এবং বাংলাদেশকে দুর্নীতি মুক্ত করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।


আমারসংবাদ/টিএইচ

Link copied!