Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

গোসাইরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

আগস্ট ১, ২০২২, ০৮:০৩ পিএম


গোসাইরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

শরীয়তপুরের গোসাইরহাটে মোটর সাইকেলে নিয়ন্ত্রণ হারিয়ে শাহরিয়ার জয় (১৯) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন শোভন বাবুর্চী (১৫) নামের আরও একজন।

সোমবার (১ আগস্ট) দুপুর সাড়ে ৩ টার দিকে গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের মোড়ের বাজার নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে। নিহত শাহরিয়ার জয় (১৯) উপজেলার ইদিলপুর ইউনিয়নের মিত্রসেনপট্টি গ্রামের মো. জামাল সর্দারের ছেলে এবং সরকারী শামসুর রহমান কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বালুরচর থেকে গোসাইরহাট উপজেলার দিকে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে আসার সময় বৃষ্টির পানিতে পিচ্ছিল সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শাহরিয়ার জয়ের মৃত্যু হয়। এ সময় তার সঙ্গে আরও এক সহপাঠী ছিল। তবে সে গুরুতর আহত হয়েছে ।

পরে স্থানীয় অপর এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত অবস্থায় শোভন বাবুর্চীকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর নিহতকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম শিকদার জানান, কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কেএস 

Link copied!