Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

রেললাইনের ধার থেকে নুরসাদের মরদেহ উদ্ধার

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

আগস্ট ১৩, ২০২২, ০৪:৩৬ পিএম


রেললাইনের ধার থেকে নুরসাদের মরদেহ উদ্ধার

নাটোরে রেল লাইনের ধার থেকে নুরসাদ নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 
শনিবার (১৩ আগস্ট) সকালে সদর উপজেলার ছাতনি ইউনিয়নের কালিকাপুর আমহাটি এলাকায় রেল লাইনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত নুরসাদ প্রামানিক ওই এলাকার রূপচাঁদ মিয়ার ছেলে এবং সে পেশায় একজন দিনমজুর ছিলেন।

নাটোর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার সন্ধ্যার দিকে নুরসাদ বাড়ী থেকে বের হয়ে যায়। এরপর রাতে সে আর বাড়ীতে ফিরে আসেনা। অনেক রাতেও নুরসাদ বাড়ীতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্নস্থানে তাকে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধ্যান পায়না। শনিবার সকালে স্থানীয়রা নুরসাদের মরদেহটি রেল লাইনের পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই মরদেহটি স্থানীয় মসজিদে নিয়ে রেখে দেয় এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মরদেহের শরীরে শুধু মাত্র মাথায় জখমের চিহ্ন রয়েছে। যেহেতু রেলের সীমানায় মরদেহ পাওয়া গেছে তাই রেলওয়ে পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান নাটোর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ।

কেএস 

Link copied!