Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

সন্ত্রাস ও জঙ্গিদের ঠাঁই বাংলার মাটিতে হবে না: সঞ্জিত কর্মকার

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ১৭, ২০২২, ০২:৩৭ পিএম


সন্ত্রাস ও জঙ্গিদের ঠাঁই বাংলার মাটিতে হবে না: সঞ্জিত কর্মকার

তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার বলেছেন, বাংলাদেশের মাটিতে আর কোনো দিন সন্ত্রাস ও জঙ্গিবাদের  স্থান হবে না। এজন্য তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা প্রস্তুত আছে। কোনো অশুভ রাজনৈতিক দল যদি জঙ্গিবাদের উত্থান ঘটাতে চায়, রাজনীতি নামে অপরাজিত করতে চায়।  তাহলে দাঁতভাঙা জবাব দেয়া হবে।  

বুধবার (১৭ আগস্ট) সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে তাড়াশ উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত কালো পতাকা মিছিলে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।  

তাড়াশ উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদের পরিচালনায় কালো পতাকা মিছিলে উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, পৌর ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম কবির, সাধারণ সম্পাদক  আরিফুল ইসলাম (আরিফ) সহ উপজেলা, পৌর, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা।  

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, ২০০৫ সালের ১৭ আগষ্ট সিরিজ বোমা হামলা ছিল পূর্ব পরিকল্পিত হামলা। এই হামলার মধ্যে দিয়ে বাংলাদেশকে একটি জঙ্গি রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র হয়েছিল।  

দেশের উন্নয়ন অগ্রযাত্রায় আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই উল্লেখ করে তিনি আরও বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মেধা, শ্রম, দক্ষতা ও দুরদর্শিতা দিয়ে দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। কিন্তু একটি রাজনৈতিক দল উদ্দেশ্য প্রনোদিত ভাবে  আওয়ামী লীগ ও সরকারের বিরুদ্ধে অপপ্রচার করছে। এই অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।  কারণ দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নাই। ১৭ ও ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেট হামলার পরিকল্পনাকারী তারেক রহমান সহ ও দোষীদের দেশে ফিরিয়ে এনে অনতিবিলম্বে রায় কার্যকর করার দাবি জানান তিনি।  

তাড়াশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ বলেন, বিএনপি জামায়াতের মিথ্যাচার, অপপ্রচার ও গুজবের বিরুদ্ধে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রস্তত থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকতে হবে।

কেএস 

Link copied!