Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

নীলফামারী পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা প্রদান

আল-আমিন , নীলফামারী

আল-আমিন , নীলফামারী

আগস্ট ২০, ২০২২, ০৯:১০ পিএম


নীলফামারী পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা প্রদান

নীলফামারী জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশন সভাপতি ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম-পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শেখ কামাল স্টেডিয়ামে রেফারিজ এসোসিয়েশনের নেতৃবৃন্দরা পুলিশ সুপার কে বিদায় সংবর্ধনা দেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশনের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে বলেন, তরুণ-তরুণীদের মাদক থেকে দূরে রাখা সহ তাদের শারীরিক সুস্থতার জন্য খেলাধুলা অপরিহার্য। উক্ত খেলায় মাঠে যে পরিবেশ বজায় রাখে তারা হলেন রেফারী, মাঠে তাদের কঠোর সিদ্ধান্তগুলো তরুণ-তরুণীদের শৃঙ্খলা শেখাতে সহযোগিতা করে। নীলফামারী জেলার তরুণ-তরুণীরা শুধু জেলা পর্যায়ে তাদের অবদান সীমাবদ্ধ রাখেনি এখন আন্তর্জাতিক পর্যায়েও তা দৃশ্যমান।

এসময় খেলাধুলার মান উন্নয়ন ও খেলার মাঠের শৃঙ্খলা বজায় রাখতে ফুটবল রেফারিজ অ্যাসোসিয়েশনের অবদান কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন পুলিশ সুপার।

এসময় উপস্থিত ছিলেন জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ভূবন মোহন তরফদার, সহ-সভাপতি মীর আহমেদ আলী, সহ সভাপতি অতিরিক্ত সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম গোলাপ সহ জেলা সকল রেফারিরা।

কেএস 

Link copied!